Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pathaan On OTT

কত কোটি টাকা দিয়ে ‘পাঠান’-এর স্বত্ব কিনতে হল ওটিটিকে? কোথায় দেখা যাবে?

করোনা পরিস্থিতি থেকে চারিদিকে ‘ওটিটি’ প্ল্যাটফর্মের রমরমা। কবে ওটিটি-তে দেখা যাবে ‘পাঠান’? কত টাকায় বিক্রি হল ছবির স্বত্ব?

how many crores Amazon Prime Video paid for the rights of Pathaan

কবে ‘ওটিটি’ প্ল্যাটফর্মে আসতে চলেছে ‘পাঠান’? —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২১
Share: Save:

সাত দিন পার, এখনও ‘পাঠান’ ঝড় জারি সারা বিশ্বে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামের নেশায় বুঁদ দর্শক। বিশ্বব্যাপী নজর কাড়া ব্যবসা করে ফেলেছে ‘পাঠান।’ করোনা পরিস্থিতি, লকডাউনের জেরে যদিও ‘ওটিটি’র রমরমা। কিন্তু শাহরুখ খানকে বড় পর্দায় না দেখলে ঠিক মন ভরছিল না দর্শকের। তাই তো মুক্তির বহু দিন আগে থেকেই টিকিট কেটে রেখেছিলেন বহু অনুরাগী।

তবে কি এখন ‘ওটিটি’ প্ল্যাটফর্মে ‘পাঠান’ দেখানোর কোনও পরিকল্পনাই করছেন না প্রযোজনা সংস্থা? ঘনিষ্ঠ মহলের খবর কিন্তু অন্য। ইতিমধ্যেই নাকি অ্যামাজন প্রাইমে ‘পাঠান’-এর স্বত্ব বিক্রি করেছে যশরাজ ফিল্মস্‌। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ১০০ কোটি টাকায় রফা হয়েছে। তবে ওটিটি প্ল্যাটফর্মে কবে মুক্তি পাবে, এই ছবি তা এখনও চূড়ান্ত হয়নি।

‘যশরাজ ফিল্মস্‌’-এর স্পাই ইউনিভার্স-এর এটি চতুর্থ ছবি। পরিচালক সিদ্ধার্থ আনন্দ এর আগে পরিচালনা করেছেন, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হেঁ’, ‘ওয়ার’। প্রতিটা ছবিই দর্শকের নজর কেড়েছিল। তবে ‘পাঠান’-এর মাধ্যমে চার বছর পর শাহরুখের প্রত্যাবর্তন দর্শক মনে এক অন্য ছাপ ফেলেছে। সঙ্গে দীপিকা উপস্থিতি বাড়িয়ে তুলেছে ‘পাঠান’-এর গ্রহণযোগ্যতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pathaan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE