Advertisement
০৫ মার্চ ২০২৪
Mahira Khan

‘আমার পাঠান’, শাহরুখের ছবি পোস্ট করে স্মৃতিচারণা ‘রইস’-এর নায়িকার

শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন এক ছবিতে। ছবির নাম ‘রইস’। ছবির ছয় বছর পূর্তিতে সমাজমাধ্যমে স্মৃতিচারণায় পাকিস্তানি অভিনেত্রী।

‘রইস’-এর ছয় বছর পূর্তিতে সমাজমাধ্যমে স্মৃতিচারণায় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

‘রইস’-এর ছয় বছর পূর্তিতে সমাজমাধ্যমে স্মৃতিচারণায় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৬:০৫
Share: Save:

বলিউডে তিনি পা রেখেছিলেন ‘বাদশা’র হাত ধরেই। ‘রইস’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেই ভারতীয় সিনেমায় আবির্ভাব পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। বছর ছয়ের আগের ঘটনা। ‘রইস’-এর ছয় বছর পূর্তিতে স্মৃতি হাতড়ালেন মাহিরা। সমাজমাধ্যমে পোস্ট করলেন ‘রইস’ ছবি থেকে তাঁর ও শাহরুখের একটি দৃশ্য। ছবির তলায় শাহরুখের উদ্দেশে লিখলেন ‘আমার পাঠান’।

‘আমার পাঠান’, সমাজমাধ্যমে লিখলেন মাহিরা।

‘আমার পাঠান’, সমাজমাধ্যমে লিখলেন মাহিরা। ছবি: ইনস্টাগ্রাম।

২০১৭ সালের ২৫ ডিসেম্বর মুক্তি পায় শাহরুখ খানের ছবি ‘রইস’। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় পাকিস্তানি টেলিভিশন শো ‘হমসফর’ খ্যাত অভিনেত্রী মাহিরা খান। বলিউডে সেটিই তাঁর প্রথম কাজ। এক্সেল এন্টারটেনমেন্ট ও রেড চিলিজ় এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘রইস’ ছবির পরিচালনায় ছিলেন রাহুল ঢোলাকিয়া। মুক্তির আগে ছবি নিয়ে ব্যাপক উদ্দীপনা তৈরি হলেও বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি ‘রইস’। দাগ কাটতে পারেনি সমালোচক মহলেও। ছবি মুক্তির দিন মাত্র ২০ কোটির ব্যবসা করেছিল শাহরুখের এই ছবি। বলিউডে তার পরে আর কোনও ছবিতে অভিনয় করেননি মাহিরাও।

‘রইস’ মুক্তির ছয় বছর পরে সেই ছবিকেই ফিরে দেখলেন মাহিরা। শাহরুখ ‘রইস’ খানের সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পর্দার আসিয়া। সাদা-কালো ছবিতে রইসের কাঁধে হেলান দিয়ে বসে রয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন আদরভরা বিবরণ, ‘আমার পাঠান’।

শুধু মাহিরাই নন, ‘পাঠান’-এর মুক্তি উপলক্ষে সমাজমাধ্যমে টুইট করেন ‘রইস’ ছবির পরিচালক রাহুল ঢোলাকিয়াও। টুইটে লেখেন ‘‘৬ বছর আগে এই দিনেই ‘রইস’ মুক্তি পেয়েছিল।’’ ২০২৩-এর ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া ‘পাঠান’কে শুভেচ্ছাবার্তাও জানান পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE