Advertisement
০১ মে ২০২৪
Kangana Ranaut

‘পাঠান’ ঝড়ে নুইয়ে পড়লেন কঙ্গনাও? কটাক্ষের পর প্রশংসা করতে হল শাহরুখের ছবির

বুধবার সকালে কটাক্ষের পর সেই রাতে ১৮০ ডিগ্রি ঘুরে শাহরুখ খানের ‘পাঠান’-এর প্রশংসা করলেন কঙ্গনা।

‘ইমার্জেন্সি’ ছবির র‌্যাপ পার্টিতে কঙ্গনার মুখে ‘পাঠান’ স্তুতি।

‘ইমার্জেন্সি’ ছবির র‌্যাপ পার্টিতে কঙ্গনার মুখে ‘পাঠান’ স্তুতি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৩:১৯
Share: Save:

২০ মাসের নিষেধাজ্ঞা শেষে প্রত্যাবর্তন। টুইটারে ফিরেই দ্বিতীয় দিনে বোমা ফাটিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বুধবার সকালে তাঁর গলায় শোনা গিয়েছিল কটাক্ষ। সে‌ই রাতেই ভোলবদল ‘কুইন’ খ্যাত অভিনেত্রীর। আর কটাক্ষ নয়, বুধবার সন্ধেয় এক পার্টিতে পদ্মশ্রী জয়ী অভিনেত্রীর মুখে ‘পাঠান’-এর স্তুতি।

সম্প্রতি শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং। সেই ছবির র‌্যাপ পার্টিতে ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, ‘‘প্রেক্ষাগৃহে ‘পাঠান’ ভাল চলছে। এই রকম ছবির ভাল ব্যবসা করা উচিত।’’ সঙ্গে তিনি আরও বলেন, ‘‘আমরা সবাই নিজের মতো করে ইন্ডাস্ট্রির ব্যবসা ফিরিয়ে আনার চেষ্টা করছি।’’ কঙ্গনার গলায় ‘পাঠান’ প্রশস্তি শুনে অনেকেই অবাক। সাধারণত, বলিউড ইন্ডাস্ট্রির সমালোচকের ভূমিকাতেই দেখা যায় ‘গ্যাংস্টার’ খ্যাত এই অভিনেত্রীকে। এমনকি, টুইটারে ফিরে এসে বুধবার সকালেই অভিনেত্রীর গলায় শোনা গিয়েছিল কটাক্ষের সুর। ইন্ডাস্ট্রিকে ‘মূর্খের জায়গা’ বলে টুইট করেন তিনি। বলেন, ‘‘সিনেমা কতটা ভাল হল, তা মাপা হয় টাকার অঙ্কে।’’ সকালে সেই মন্তব্যের পরেই সন্ধের পার্টিতে উল্টো সুর কঙ্গনার গলায়। শুধু কঙ্গনা নন, ‘ইমার্জেন্সি’র র‌্যাপআপ পার্টিতে অনুপম খেরের গলাতেও ‘পাঠান’-এর জন্য প্রশংসার সুর। ‘‘বড় বাজেটে তৈরি ছবি, অনেক বড় ছবি’’, ‘পাঠান’ প্রসঙ্গে বলেন ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ খ্যাত অভিনেতা অনুপম খের।

বিদ্বেষমূলক মন্তব্য ও টুইটারের নিয়মভঙ্গ করার অভিযোগে ২০২১ সালের মে মাসে বন্ধ করে দেওয়া হয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট। ২০ মাস পরে ওঠে সেই নিষেধাজ্ঞা। টুইটারে ফেরেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। এত দিন পরে অ্যাকাউন্ট ফিরে পেয়ে খুশি ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। টুইটারে তা লিখে জানাতেও ভোলেননি তিনি।

চলতি বছরে মুক্তি পেতে চলেছে কঙ্গনার ছবি ‘ইমার্জেন্সি’। ছবির প্রযোজনা, পরিচালনা থেকে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়— সব ভূমিকাতেই তিনি নিজে। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি ছবি ‘ইমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধীর চরিত্রেই দেখা যাবে কঙ্গনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Emergency Pathaan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE