Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Kangna Ranaut

মূর্খের ইন্ডাস্ট্রি! রাজপাট ফিরে পেয়ে ‘পাঠান’ মুক্তির দিনেই বোমা ফেললেন কঙ্গনা

বক্স অফিসের লাভ-লোকসান দিয়ে যে ভাবে ইন্ডাস্ট্রিতে ছবির বিচার হচ্ছে, সেই প্রবণতার কড়া বিরোধিতা করছেন কঙ্গনা।

সমাজমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য একাধিক বার বিতর্কের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী।

সমাজমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য একাধিক বার বিতর্কের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:১৯
Share: Save:

২০ মাস পর টুইটার-সাম্রাজ্য ফিরে পেয়েছেন কঙ্গনা রানাউত। এখন আবার তিনি সম্রাজ্ঞী। ‘পাঠান’ মুক্তির দিনেই বোমাটা ফাটালেন প্রথম। ২৫ জানুয়ারি ভোর থেকে সিনেমা দেখার লাইন, তার পর স্থানে স্থানে উল্লাস কিংবা বিক্ষোভ— এ সব কিছুর মাঝে মুখ খুললেন কঙ্গনা।

Advertisement

তাঁর কথায়, “ইন্ডাস্ট্রি মূর্খদের জায়গা। নোংরামি ছাড়া কিছু হয় না এখানে। যখনই কোনও সৃষ্টি বা রক্ত জল করা প্রয়াস সামনে আসে, আপনার মুখে ছুড়ে দেওয়া হবে অর্থের ঝঙ্কার। সিনেমা কতটা ভাল হল, তা মাপা হবে টাকার অঙ্কে। তা হলে শিল্পের আর দরকার কী? করুণা হয়।”

বক্স অফিসের লাভ-লোকসান দিয়ে যে ভাবে ইন্ডাস্ট্রিতে ছবির বিচার হচ্ছে, সেই প্রবণতার কড়া বিরোধিতা করছেন কঙ্গনা। ‘পাঠান’ ভাল হল না খারাপ, তা নিয়ে অবশ্য ব্যক্তিগত মতামত জানাননি।

মঙ্গলবার সমাজমাধ্যমে ফিরে এসে কঙ্গনা লিখেছিলেন, ‘‘এখানে ফিরে এসে ভাল লাগছে।’’ সঙ্গে শেয়ার করেন তাঁর পরবর্তী ছবি ‘ইমার্জেন্সি’-র একটি ক্লিপিং। ‘‘ছবির শুটিং ভাল ভাবে শেষ হয়েছে’’, জানান ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

সমাজমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য একাধিক বার বিতর্কের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী। বার বার টুইটারের নিয়মভঙ্গ করার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগে ২০২১ সালের মে মাসে বন্ধ করে দেওয়া হয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট। কর্তৃপক্ষ তাঁর টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার পর এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি খুশি যে, আমি টুইটারে নেই। আমি টুইটারে ফিরে এলে লোকজনের জীবনে উত্তেজনা বেড়ে যায়, আর আমার জীবনে বাড়ে সমস্যা। বিভিন্ন রাজ্যে আমার বিরুদ্ধে মামলা হয়ে যায়।’’ তবে এত দিন পরে অ্যাকাউন্ট ফিরে পেয়ে খুশি ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। টুইটারে তা লিখে জানাতেও ভোলেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.