Advertisement
২৫ জুন ২০২৪
Salman Khan

স্বামীর সঙ্গে পার্টিতে ঐশ্বর্যা, মুখোমুখি প্রাক্তন সলমন, তার পর….

ঐশ্বর্যার সঙ্গে একই পার্টিতে সলমন খান। এত বছর পর মুখোমুখি দুই প্রাক্তন।

প্রাক্তনের সঙ্গে একই পার্টিতে ঐশ্বর্যা রাই বচ্চন।

প্রাক্তনের সঙ্গে একই পার্টিতে ঐশ্বর্যা রাই বচ্চন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৫:২১
Share: Save:

সলমন খান এবং ঐশ্বর্যা রাই— এক সময় বলিপাড়ার বহুল চর্চিত জুটি। দু’জনের সম্পর্ক জায়গা করে নিয়েছিল সংবাদ শিরোনামে। তবে সেই প্রেম ভেঙে যায় ২০০২ সালে। পড়ে থাকে শুধুই তিক্ততা। মুখ দেখাদেখি ছিল না তাঁদের। এ বার একই পার্টিতে বহু বছর পর একসঙ্গে সলমন ও ঐশ্বর্যা রাই বচ্চন। মঙ্গলবার ছিল বলিউডের ‘শো ম্যান’ সুভাষ ঘাইয়ের জন্মদিন। সেখানেই মুখোমুখি দুই প্রাক্তন।

নীল রঙের আনারকলি চুড়িদারে দেখা গেল প্রাক্তন বিশ্বসুন্দরীকে। সঙ্গে ছিলেন স্বামী অভিষেক বচ্চন। স্ত্রীর সঙ্গে রংমিলান্তি করে নীল শেরওয়ানিতে জুনিয়র বচ্চন। দু’জনে আলোকচিত্রীদের সামনে পোজ়ও দিলেন। অন্য দিকে একাই পার্টিতে এলেন সলমন। বেশ মধ্যরাত অবধি চলল সেই পার্টি। রাত বাড়ার পর দেখা মিলল জয়া বচ্চনের। সে দিনও আলোকচিত্রীদের দেখেই মুখ ফিরিয়ে নেন ‘শাহেনশাহ’-পত্নী।

এত বছরে কখনই একসঙ্গে দেখা যায়নি সলমন-ঐশ্বর্যাকে। সুভাষ ঘাইয়ের জন্মদিনের পার্টির অন্দরে কী ঘটেছে, সেই গল্প অবশ্য প্রকাশ্যে আসেনি। তবে, সলমনকে দেখা গেল সুভাষ ঘাইয়ের সঙ্গে তাঁর জন্মদিনের কেক কাটতে। তবে সেই সময় ঐশ্বর্যা কোথায় ছিলেন, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE