Advertisement
১৩ জুলাই ২০২৪
Shah Rukh-Salman

‘পাঠান’-এ মিলল ভাইজানের দেখা! কী প্রতিক্রিয়া অনুরাগীদের?

কানাঘুষো ছিল অনেক আগে থেকেই। আভাস দিয়েছিলেন ভাইজান নিজেও। অবশেষে ‘পাঠান’-এর সঙ্গেই বড় পর্দায় ফিরলেন সলমন খান।

‘পাঠান’-এর প্রদর্শনেই মিলল ভাইজানের দেখা।

‘পাঠান’-এর প্রদর্শনেই মিলল ভাইজানের দেখা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৪:১৬
Share: Save:

দীর্ঘ ৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। বলিউডের ‘বাদশা’-কে রুপোলি পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। হঠাৎ দেখলেন, পর্দায় আবির্ভাব আর এক খানের। সলমন খান, বলিউডের প্রিয় ‘ভাইজান’। প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর মুক্তির সঙ্গেই বড় পর্দায় ধরা দিলেন ভাইজানও। ‘পাঠান’-এর প্রদর্শনে মুক্তি পেল সলমন খানের পরবর্তী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির টিজ়ার। টিজ়ার দেখে তুঙ্গে ভাইজান অনুরাগীদের উন্মাদনা। ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি।

হাতে সিগনেচার রিস্টলেট, লম্বা চুল। মরুভূমির উপর দিয়ে হেঁটে আসছেন তিনি। পর্দার আড়াল থেকে দেখা যাচ্ছে নায়িকা পূজা হেগড়েকে। মরুভূমির উপরেই তাঁকে কাছে টেনে নিলেন ভাইজান। প্রেক্ষাগৃহে তখন ছবির আবহের থেকেও বেশি জোরে শোনা যাচ্ছে দর্শকের হুল্লোড় আর হাততালি। এত দিন পরে বড় পর্দায় ফিরছেন যে সলমন খান! এমন উন্মাদনাই তো স্বাভাবিক।

শাহরুখের মতোই দীর্ঘ সময় পরে রুপোলি পর্দায় ফিরছেন সলমন। বলিউডে তাঁর শেষ ছবি ছিল ‘অন্তিম’ (২০২১)। তার পর দু’বছরের প্রতীক্ষা। চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। প্রতি বছর ইদ উপলক্ষে ভক্তদের কিছু না কিছু উপহার দিয়ে থাকেন সলমন। মাঝে অতিমারি ও লকডাউনের কারণে বাদ পড়েছিল বছরখানেক। এই বছর আবার নতুন ছবি নিয়ে ফিরছেন তিনি। আপাতত ছবিমুক্তির তারিখ ঠিক হয়েছে ২১ এপ্রিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pathaan Shah Rukh Khan Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE