Advertisement
১৪ জুলাই ২০২৪
Deepika Padukone-Katrina Kaif

প্রাক্তন প্রেমিক থেকে মন কষাকষি, ঝগড়া মিটিয়ে একসঙ্গে কাজ করবেন দুই অভিনেত্রী?

দু’জনের প্রাক্তন প্রেমিক একই মানুষ। তাই নিয়ে দুই অভিনেত্রীর মন কষাকষির কাহিনী কারও অজানা নয়। ঝগড়া মিটিয়ে এ বার রুপোলি পর্দায় একসঙ্গে ফিরবেন দুই তারকা?

মন কষাকষি মিটিয়ে পর্দায় একসঙ্গে ধরা দেবেন দীপিকা-ক্যাটরিনা?

মন কষাকষি মিটিয়ে পর্দায় একসঙ্গে ধরা দেবেন দীপিকা-ক্যাটরিনা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৪:৪৪
Share: Save:

দীর্ঘ প্রতীক্ষার অবসান। ৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। তিনি একা নন, বছর খানেক পরে রুপোলি পর্দায় ফিরছেন দীপিকা পাড়ুকোনও। ছবির নাম, ‘পাঠান’। ছবি মুক্তির আগে সমাজমাধ্যমে ‘পাঠান’-এর প্রচার করলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফ। শাহরুখের পাশাপাশি নাম উল্লেখ করলেন দীপিকারও। তবে কি মন কষাকষি মিটিয়ে বন্ধুত্বের সূত্রপাত? গুঞ্জন শুরু বলিপাড়ায়।

শাহরুখ-দীপিকার ছবি ‘পাঠান’-এর প্রচারে ক্যাটরিনা কইফ।

শাহরুখ-দীপিকার ছবি ‘পাঠান’-এর প্রচারে ক্যাটরিনা কইফ। ছবি: ইনস্টাগ্রাম।

কোনও ছবির মুক্তি নিয়ে উন্মাদনা যত বেশি, সেই ছবি নিয়ে জালিয়াতির আশঙ্কাও ততটাই। ছবির জালিয়াতি রুখতে ইতিমধ্যেই দর্শকদের কাছে আর্জি জানিয়েছেন শাহরুখ খান নিজে। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের কাছে আর্জি জানান শাহরুখ। ‘পাঠান’-এর জন্য সেই একই আর্জি নিয়ে হাজির ক্যাটরিনা কইফ। ‘‘একটি বিপদসঙ্কুল মিশনে রয়েছে পাঠান। জাতীয় সুরক্ষার স্বার্থে এই মিশন সম্পর্কে কোনও তথ্য ফাঁস করবেন না। আপনারা সবাই এখন এই মিশনের অংশ- জ়োয়া’’, ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে লেখেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ি খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা। সঙ্গে পোস্ট করেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়িতে নিজের চরিত্র জ়োয়ার একটি ছবি। সেই স্টোরি সমাজমাধ্যমে নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন দীপিকা।

প্রাক্তন প্রেমিক রণবীর কপূরকে নিয়ে দীপিকা ও ক্যাটরিনার মন কষাকষির খবর বলিপাড়ায় কারও অজানা নয়। এক সময় একে অন্যের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল দুই অভিনেত্রীর মধ্যে। সেই বরফ কি গলার আভাস? তবে কি পুরনো ঝগড়া মিটিয়ে অদূর ভবিষ্যতে একসঙ্গে কাজ করতে চলেছেন দুই অভিনেত্রী? এখন সেই জল্পনাই তুঙ্গে।

‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর ছবি ‘পাঠান’। অন্য দিকে সলমন খান অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়িও যশরাজ ফিল্মসেরই প্রযোজনা। সঙ্গে হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’ও একই ব্রহ্মাণ্ডের অন্তর্গত। শোনা যাচ্ছে, যে হেতু শাহরুখ, সলমন ও হৃতিকের এই সব ছবিই একই স্পাই ইউনিভার্সের অংশ— তাই সময়ে সময়ে গল্পের খাতিরে একে অন্যের চিত্রনাট্যের মধ্যে ঢুকে পড়তেই পারেন তারকারা। খবর, ‘পাঠান’-এর পরেও যশরাজের জন্য শুট করবেন শাহরুখ। তবে কি ভাইজানের ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির পরবর্তী ছবি ‘টাইগার ৩’-তে দেখা মিলবে ‘বাদশা’র? তেমনটাই ধারণা ওয়াকিবহাল মহলের। সে ক্ষেত্রে ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য দীপিকা ও ক্যাটরিনাকেও রুপ‌োলি পর্দায় একসঙ্গে দেখা যাবে বলে আশা সিনেপ্রেমীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE