Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Roosha Chatterjee After Marriage

বিয়ের পর কেমন আছেন রুশা? বিতর্কের মাঝে প্রকাশ্যে স্বামীর সঙ্গে অভিনেত্রীর নতুন ছবি

এক সপ্তাহ হল বিয়ে হয়েছে রুশার। বিয়ের মুহূর্ত দর্শকের সামনে আসা মাত্রই বিতর্ক শুরু। রুশার স্বামীকে দেখে নানা মানুষের নানা মত।

বিয়ের পর কেমন কাটছে রুশার জীবন?

বিয়ের পর কেমন কাটছে রুশার জীবন? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৬:৩১
Share: Save:

এক সপ্তাহ হল বিয়ে করেছেন রুশা চট্টোপাধ্যায়। বিয়ের পর থেকেই নানা মানুষের নানা মত। তাই নিয়ে বিতর্কের শেষ নেই। বিয়ের পর ফেব্রুয়ারিতেই আমেরিকা উড়ে যাবেন রুশা। ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের ঊষসীর বিয়ে বলে কথা! দর্শকের উত্তেজনা ছিল তুঙ্গে। বিয়ের পর রুশার জীবন কেমন কাটবে? তা নিয়েও অনেক রকমের প্রশ্ন উঠে আসছিল।

Advertisement

বিয়ের পর কেমন কাটছে তাঁর জীবন? সেই ঝলকই মিলল। ২৫ জানুয়ারি রুশার ভাই রূপান্তরের জন্মদিন। এ দিন নতুন দম্পতির দেখা মিলল একটু অন্য ভাবে। রুশার স্বামী অনুরণন রায়চৌধুরী পেশায় সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ার। তাঁকে দেখা গেল রুশার ভাইয়ের সঙ্গে অন্য মেজাজে। সারা মুখে কেকের ক্রিম মাখানো। রুশার হাতের মেহেন্দি এখনও ওঠেনি। বাবার পাশে দাঁড়িয়ে তখন তিনি ছোট্ট মেয়েটি। নতুন সদস্যকে পেয়ে চট্টোপাধ্যায় পরিবারও যে বেশ খুশি, তাঁদের হাসিই বলে দিচ্ছিল সে কথা।

২৫ জানুয়ারি রুশার ভাই রূপান্তরের জন্মদিন। এ দিন নতুন দম্পতির দেখা মিলল একটু অন্য ভাবে।

২৫ জানুয়ারি রুশার ভাই রূপান্তরের জন্মদিন। এ দিন নতুন দম্পতির দেখা মিলল একটু অন্য ভাবে। ছবি: ইনস্টাগ্রাম।

রুশার স্বামীর বাহ্যিক সৌন্দর্য নিয়ে নানা রকমের কথা উঠেছিল। সেই সব কথায় যে রুশার কোনও ভ্রুক্ষেপ নেই, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত, পছন্দের কাঞ্জিভরম আর ফুলে সেজেছিলেন রুশা। ইকো পার্কের একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর। বিরিয়ানি, কবিরাজিতে জমজমাট ছিল রুশার বিয়ের খাওয়াদাওয়া। সম্পর্কের ৮ মাসের মাথায় বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.