Advertisement
১৫ জুন ২০২৪
Roosha Chatterjee Marriage

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী রুশা, বিয়েতে কেমন সেজেছিলেন? রইল বিয়ের ছবি

১৯ জানুয়ারি বিয়ে সারলেন রুশা চট্টোপাধ্যায়। সাবেকি সাজে ধরা দিলেন অভিনেত্রী। ইকো পার্কের একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর।

১৯ জানুয়ারি বিয়ে সারলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়।

১৯ জানুয়ারি বিয়ে সারলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১০:১৫
Share: Save:

পরনে লাল কাঞ্জিভরম শাড়ি, সোনার গয়না, চারিদিক ফুল দিয়ে সাজানো। ১৯ জানুয়ারি বিয়ে সারলেন রুশা চট্টোপাধ্যায়। যেমনটা বলেছিলেন, তেমনই খাঁটি বাঙালি সাজে বিয়ে করলেন নায়িকা। ইকো পার্কের একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর। বিয়ের বিভিন্ন মুহূর্তে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। মুখে একগাল হাসি। যে ছবিতে স্পষ্ট রুশা ঠিক কতটা খুশি। বন্ধুদের সঙ্গে হাসিমুখে পোজ় দিলেন নবদম্পতি।

বিয়ের পিঁড়িতে রুশা।

বিয়ের পিঁড়িতে রুশা। ছবি: ফেসবুক।

বিরিয়ানি, কবিরাজিতে জমজমাট রুশার বিয়ের খাওয়াদাওয়া। ৮ মাসের মাথায় বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। পাত্র অনুরণন রায়চৌধুরী। পেশায় ইঞ্জিনিয়ার। থাকেন আমেরিকায়। আনন্দবাজার অনলাইনকে রুশা জানিয়েছিলেন, মা-বাবার দেখা পাত্রকেই বিয়ে করছেন। তবে দেখাশোনা হওয়ার পর কী ভাবে যে প্রেমটা হয়ে গেল, তা বুঝতে পারেননি।

টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী রুশার বয়স ১৩ বছর। সেই সব কিছুকে বিদায় জানিয়ে স্বামীর সঙ্গে বিদেশেই সংসার পাতবেন তিনি। ফেব্রুয়ারি মাসে উড়ে যাবেন সিয়াটেল। রুশার স্বামী সিয়াটেলেই অনেক দিন ধরে রয়েছেন কর্মসূত্রে। নতুন শহরে নিজের সংসার পাতার জন্য উদ্‌গ্রীব অভিনেত্রী। বিয়ের প্রস্তুতির পাশাপাশি নতুন সংসার গোছানোর প্রস্তুতিও নিচ্ছেন অভিনেত্রী। আপাতত বিয়ে করে যাবেন অশোকনগরে তাঁর শ্বশুরবাড়িতে।

বন্ধুদের সঙ্গে নবদম্পতি।

বন্ধুদের সঙ্গে নবদম্পতি। ছবি: ফেসবুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roosha Chatterjee Tollywood Actor Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE