Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Meyebela serial

জন্মদিনের আগেই সিরিয়াল বন্ধের গুঞ্জন! চিন্তায় ‘মেয়েবেলা’র মৌ ওরফে স্বীকৃতি?

স্টুডিয়োপাড়ায় নতুন গুঞ্জন। এ বার নাকি বন্ধের মুখে ‘মেয়েবেলা’ সিরিয়াল। জন্মদিনের আগে এই খবর নিয়ে কি চিন্তিত নায়িকা স্বীকৃতি মজুমদার?

Is Swikriti Maumdar tensed

স্বীকৃতি মজুমদার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৮:০৬
Share: Save:

এক দিকে ‘মেয়েবেলা’ সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন। তার মধ্যেই হইহই করে পালন করা হল মৌ-এর জন্মদিন। ৩ জুন ছিল ‘মেয়েবেলা’ সিরিয়ালের নায়িকা স্বীকৃতি মজুমদারের জন্মদিন। বিশেষ দিনেও কাজ থেকে কোনও ছুটি নেই। তাই শট দেওয়ার ফাঁকে তাড়াতাড়ি কেটে ফেললেন জন্মদিনের কেক। সিরিয়ালের প্রতিটি সদস্য স্বীকৃতির জন্য গাইলেন জন্মদিনের গান। বিশেষ দিনের আগেই চারিদিকে গুঞ্জন, এ বার নাকি শেষের পথে তাঁর অভিনীত সিরিয়াল। এই পরিস্থিতিতে কী বললেন স্বীকৃতি?

আনন্দবাজার অনলাইনকে স্বীকৃতি বললেন, “আমার কাছে কিন্তু সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার কোনও খবর নেই। আমি খবর পেলে নিশ্চয়ই বাকিরাও পেয়ে যাবেন। আর তা ছাড়া কিছু শুরু হলে তা শেষ তো হবেই। তাই আমি তেমন ভাবে চিন্তা করি না।” জন্মদিনে নিজের জন্য ঈশ্বরের কাছে অন্য কিছু প্রার্থনা করেছেন নায়িকা।

স্বীকৃতি বলেন, “আমি ভগবানের কাছে এটাই প্রার্থনা করেছি যাতে আমি আরও ধৈর্যশীল হই। যাতে ভাল ভাল কাজ করতে পারি।” নায়িকা বুঝেছেন যে এই পেশায় ধৈর্য ধরে টিকে থাকা খুব প্রয়োজন। তাই আরও বেশি ধৈর্য তিনি প্রার্থনা করছেন। কিছু দিন আগে অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় সিরিয়াল ছেড়ে দেওয়ার কারণে তৈরি হয়েছিল বিস্তর বিতর্ক। তবে বর্তমানে সেই চরিত্রে অনুশ্রী দাসকেও দর্শক সমান ভাবে ভালবাসা দিচ্ছেন। সত্যিই কি বন্ধ হয়ে যাবে এই সিরিয়াল? সেই তথ্য এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Meyebela serial Tollywood Swikriti Majumder Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE