Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

টাকার জন্য অনুষ্ঠানে গিয়ে প্রতিযোগীদের মিথ্যা প্রশংসা করতে হয়েছে, স্বীকারোক্তি অমিতের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ মে ২০২১ ১১:৫০
অমিত কুমার।

অমিত কুমার।

‘রিয়েলেটি শো’-তে কতটা সত্যতা থাকে?

‘ইন্ডিয়ান আইডল ১২’-র একটি পর্বের পর এই প্রশ্নই ঘোরাফেরা করছে নেটমাধ্যমে।

সম্প্রতি এই অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে দেখা গিয়েছিল গায়ক অমিত কুমারকে। তাঁর সামনে কিশোর কুমারের গান গেয়েছিলেন প্রতিযোগীরা। বিচারক নেহা কক্কর এবং হিমেশ রেশমিয়ার কণ্ঠেও শোনা যায় প্রয়াত শিল্পীর গান। বিপত্তি ঘটে সেখানেই। নেটাগরিকদের একাংশের দাবি, ভাল করে গাইতে পারেননি নেহা এবং হিমেশ। প্রতিযোগীদের গান নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন অনেকেই।

সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অমিত জানিয়েছেন, তাঁকে বলা হয়েছিল সব প্রতিযোগীর প্রশংসা করতে। কারণ, তাঁরা প্রত্যেকেই কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে গান করছেন। গায়ক বললেন, “কেউই কিশোর কুমারের মতো গাইতে পারবে না। আজকাল ছেলেমেয়েরা শুধু তাঁর ‘রূপ তেরা মস্তানা’ জানে। আমাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল, আমি করেছি। আমি ওদের আমার অংশের স্ক্রিপ্টটাও দিতে বলেছিলাম, ওরা সেটা দেয়নি।"

শুধুমাত্র অর্থ উপার্জনের তাগিদেই সেই অনুষ্ঠানে বিচারকের আসনে বসেছিলেন অমিত। তাঁর কথায়, “আমি যত টাকা চেয়েছিলাম, ওরা দিয়েছে। তাই আমি গিয়েছিলাম।” তবে সেই পর্ব সম্প্রচারিত হওয়ার পর অনেক আত্মীয়ের কাছেও নাকি জবাবদিহি করতে হয়েছে গায়ককে।

এত বিতর্কেও পরেও অনুষ্ঠানের প্রতিযোগী এবং বিচারকদের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই অমিতের। তবে তিনি চান, পরবর্তী কালে তাঁর বাবাকে শ্রদ্ধা জানিয়ে কিছু করা হলে, তা যেন ভাল ভাবে করা হয়।

Advertisement

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement