Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
kishore kumar

Saregamapa: কিশোরকুমারকে ঘিরে ‘সা রে গা মা পা’র বিশেষ পর্ব, বিচারকের আসনে অমিতকুমার

আবারও গানে গানে মুখর হবে ছোট পর্দা। সৌজন্যে জি বাংলার ‘সা রে গা মা পা’। বিচারকের আসনে পণ্ডিত অজয় চক্রবর্তী।

কিশোর কুমারকে নিয়ে এই পর্বে বিশেষ বিচারক হিসেবে উপস্থিত থাকবেন শিল্পী-পুত্র অমিত কুমার।

কিশোর কুমারকে নিয়ে এই পর্বে বিশেষ বিচারক হিসেবে উপস্থিত থাকবেন শিল্পী-পুত্র অমিত কুমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৯:৩১
Share: Save:

জি বাংলা ‘সা রে গা মা পা’ এ বার আরও চমকে ঠাসা। ১১ জুন থেকে শুরু হচ্ছে গানের এই রিয়্যালিটি শো-র নতুন সিজন। অনুষ্ঠানের শুরুতেই বড় চমক। শো-এর পরিচালক অভিজিৎ সেন আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন— ১৩ জুন, সোমবার থাকছে কিশোর কুমারকে নিয়ে বিশেষ পর্ব। তাতে প্রয়াত শিল্পীর জনপ্রিয় বাংলা, হিন্দি গান শোনা যাবে এই প্রজন্মের কণ্ঠে। এই পর্বে বিশেষ বিচারক হিসেবে উপস্থিত থাকবেন শিল্পী-পুত্র অমিত কুমার।

দ্বিতীয় চমক, এই প্রথম বাংলা গানের রিয়্যালিটি শো-এ বিচারকের আসনে দেখা যাবে জনপ্রিয় বলিউড গায়িকা রিচা শর্মাকে। একই ভাবে ‘মহাগুরু’র আসন প্রথম বার পেতে চলেছে পণ্ডিত অজয় চক্রবর্তীকে। এই মঞ্চ থেকে উঠে আসা প্রথম পাঁচ জনকে নিজের সঙ্গীত শিক্ষাপ্রতিষ্ঠান ‘শ্রুতিনন্দন’-এ গানের তালিম দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন। এ ছাড়াও থাকছেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ দিতে থাকবেন ইমন চক্রবর্তী, জোজো, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, রথীজিৎ চক্রবর্তী। সঞ্চালনায় আবীর চট্টোপাধ্যায়।

তৃতীয় চমক, এ বারের ‘সা রে গা মা পা’ মঞ্চে বড়দের সঙ্গে সমানে সমানে টক্কর দেবে চার-পাঁচ জন শিশুশিল্পী। বড় আর ছোটদের সেই লড়াই কেমন হবে? তার জন্যও চোখ রাখতে হবে ছোট পর্দায়। পাশাপাশি, প্রতি বছরের মতো এ বারও যন্ত্রানুষঙ্গে থাকছে নানা রকম নিরীক্ষা। সারা দেশের বাদ্যযন্ত্রীরা অংশ নেবেন এই শো-তে। বিশেষ পর্বে থাকবে বলিউড তারকা শিল্পীদের আনাগোনা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.