Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Amitabh Bachchan

৭৩-এর জন্মদিনে সাদা-কালোয় উজ্জ্বল জয়া, নেটমাধ্যমে শুভেচ্ছা বলিউডের

হৃতিক রোশন, এষা দেওল, ফারহা খান এবং আরও অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

জয়া বচ্চন।

জয়া বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৫:২১
Share: Save:

৭৩-এ পা দিলেন বলিউডের অভিনেত্রী-রাজনীতিবিদ জয়া বচ্চন। মায়ের জন্মদিনে তাঁকে পুরনো ছবি উপহার দিলেন অভিষেক বচ্চন। সকাল সকাল জয়ার যৌবনকালের একটি ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন অভিনেতা। সাদা-কালো ছবিতে নজর কাড়ছে জয়ার কাজল টানা চোখ, লম্বা বিনুনি। অভিনেত্রীর কপালে ছোট্ট টিপ, মুখে লেগে রয়েছে হাসি। ছবির নীচে রয়েছে জয়ার সইও। বিবরণীতে অভিষেক লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। তোমাকে ভালবাসি’।

জয়ার এই ছবি দেখে মুগ্ধ বলিউডের তারকারা। হৃতিক রোশন, এষা দেওল, ফারহা খান এবং আরও অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শ্বেতা বচ্চন নন্দার মেয়ে তথা জয়ার নাতনি নব্যা নভেলিও হৃদয় ইমোজি দিয়েছেন জয়ার ছবিতে। অমিতাভ বচ্চনও এই বিশেষ দিনে নেটমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রীকে। স্মৃতিতে ডুবেছেন ‘বিগ বি’ও। পুরনো দিনের একটি সাদা-কালো ছবি ভাগ করে নিয়েছেন তিনি। দেখা যাচ্ছে, খিলখিলিয়ে হাসছেন জয়া এবং অমিতাভ।

১৯৭৩ সালের জুন মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন জয়া এবং অমিতাভ। ‘শোলে’, ‘অভিমান’, ‘মিলি’, ‘চুপকে চুপকে’, ‘সিলসিলা’র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। শ্বেতা এবং অভিষেকের জন্মের পর থেকে কাজের পরিমাণ কমিয়ে দিয়েছিলেন জয়া। তবে পরবর্তী সময়ে ‘কাল হো না হো’, ‘কভি খুশি কভি গম’, ‘লাগা চুনরি মে দাগ’-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.