Advertisement
০২ মে ২০২৪
Amitabh Bachchan

বাইকে চেপে শুটিংয়ে গিয়ে বিপাকে অমিতাভ বচ্চন এবং অনুষ্কা শর্মা! পুলিশের নজরে দুই তারকা

গাড়ির বদলে বাইকে চেপে শুটিংয়ে গিয়ে বিপাকে অমিতাভ বচ্চন এবং অনুষ্কা শর্মা। মাথায় ছিল না হেলমেট। তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করবে মুম্বই পুলিশ।

Amitabh Bachchan, Anushka Sharma to face police action for taking bike rides without helmets

বাইক সফরে অমিতাভ বা অনুষ্কা কারও মাথাতেই হেলমেট ছিল না। ছবি—ইনস্টাগ্রাম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১২:২২
Share: Save:

অমিতাভ বচ্চন এবং অনুষ্কা শর্মার বিরুদ্ধে পদক্ষেপ করতে চলেছে মুম্বই পুলিশ। ট্র্যাফিক আইন ভাঙায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

কী করেছিলেন দুই তারকা? সোমবার মুম্বইয়ের রাস্তায় যানজটের কারণে গাড়ি ছেড়ে বাইকে চড়ে শুটিংয়ে পৌঁছেছিলেন অমিতাভ বচ্চন এবং অনুষ্কা শর্মা। সে ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এক জন হলুদ টিশার্ট পরা অজ্ঞাতপরিচয় ব্যক্তির পিছনে বাইকে বসে থাকতে দেখা যায় অমিতাভকে। তাঁর চোখেমুখে উদ্বেগ। ভেবেছিলেন পৌঁছাতেই পারবেন না কাজে।

একই ঘটনা অভিনেত্রী অনুষ্কা শর্মার ক্ষেত্রে। সোমবার তিনি দেহরক্ষীর বাইকে চেপে শুটিং স্পটে যান। রাস্তায় গাছ পড়ে গিয়েছিল। যানজট এড়াতে এ ছাড়া উপায় ছিল না বলেই জানান অভিনেত্রী। এ দিকে, দুই তারকাকে প্রকাশ্যে রাস্তা দিয়ে যেতে দেখে শোরগোল তো পড়েছেই। অনুরাগীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তবে চোখ এড়ায়নি তাঁদের ট্র্যাফিক আইন লঙ্ঘন করার বিষয়টিও।

একাধিক নেটাগরিক উল্লেখ করেছিলেন, বাইক সফরে অমিতাভ বা অনুষ্কা কারও মাথাতেই হেলমেট ছিল না। ঘটনাটি দৃষ্টি আকর্ষণ করে মুম্বই পুলিশেরও। সমাজমাধ্যমেই অমিতাভ এবং অনুষ্কার ভাইরাল ভিডিয়ো শেয়ার করে এক ব্যক্তি ট্যাগ করেছিলেন মুম্বই পুলিশকে। পুলিশ তখন জবাবে লেখে, “আমরা ট্র্যাফিক শাখাকে বিষয়টি জানিয়েছি।”

মুম্বই শহরে বাইকে যাতায়াত করার ক্ষেত্রে আইন হল, শুধু চালক নয়, সব আরোহীকেই মাথায় হেলমেট পরতে হবে। যদিও মুম্বই ট্র্যাফিক পুলিশের দাবি, গত এক বছরে হেলমেট ছাড়া সফরের তালিকা বাড়ছে। মোটর ভেহিক্‌ল অ্যাক্ট ১৯৮৮ অনুযায়ী মোটা টাকা জরিমানা দিতে হতে পারে অনুষ্কা এবং অমিতাভকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE