Advertisement
১৭ মে ২০২৪
Amitabh Bachchan

যানজটে আটকে চিন্তায় পড়েছিলেন অমিতাভ, বাইক নিয়ে এগিয়ে এলেন হলুদ টি-শার্ট!

তাড়াহুড়োয় নামটুকুও জানা হয়নি সেই ব্যক্তির, তাই পোশাক দিয়েই বর্ণনা করেছেন অমিতাভ। সঙ্গে ভাগ করে নিয়েছেন ছবি। সেই ত্রাতা বাইক আরোহীর পিছনে বসে আছেন অমিতাভ।

Amitabh Bachchan Takes a Bike Ride from an Unknown Person to Work Place

তারকা হলেও সেই একই যানজটে ভরা রাস্তা দিয়েই যে শুটিং স্পটে পৌঁছতে হয় অমিতাভকে! ছবি—ইনস্টাগ্রাম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১২:০১
Share: Save:

পর্দা থেকে শুরু করে সমাজমাধ্যম, সর্বত্রই ভালবাসা কুড়িয়ে নেন অমিতাভ বচ্চন। তাঁর প্রতি দিনের যাপন, অনুভূতি যা কিছু ভাগ করেন লেখায় কিংবা ছবিতে, সবই মন ছুঁয়ে যায় অনুরাগীদের। ৮০ বছর বয়সেও তিনি সক্রিয়। নাগাড়ে কাজ করে যান অমিতাভ। তবে সম্প্রতি কাজে বেরিয়েই পড়লেন ফ্যাসাদে।

তারকা হলেও সেই একই যানজটে ভরা রাস্তা দিয়েই যে শুটিং স্পটে পৌঁছতে হয়। তাই বহু গাড়ির পিছনে রাস্তায় আটকে পড়েছিলেন অভিনেতা। লাইন আর এগোয় না, এ দিকে কলটাইম এগিয়ে আসছে। নির্দিষ্ট সময়ে শুটিংয়ে হাজিরা দিতে চান অমিতাভ। কী উপায়? মুশকিল আসান হয়ে এলেন এক বাইক আরোহী। অমিতাভকে যানজট থেকে উদ্ধার করে অন্য গাড়ির পাশ কাটিয়ে পৌঁছে দিলেন গন্তব্যে। সেই ঘটনা সমাজমাধ্যমে ভাগ করে নিলেন উচ্ছ্বসিত অমিতাভ।

লিখলেন, “আপনাকে চিনি না, কিন্তু পরম আত্মীয়ের মতো আপনি যে ভাবে আমায় উদ্ধার করলেন, তাতেই আমি সময়ের মধ্যে কাজের জায়গায় পৌঁছতে পারলাম। যানজট এড়ানোর এর চেয়ে সহজ উপায় ছিল না, এর চেয়ে আগে আমি পৌঁছতে পারতাম না কোনও মতেই। আপনাকে অশেষ ধন্যবাদ, হলুদ টি-শার্ট, শর্টস এবং টুপি পরা বন্ধু।”

তাড়াহুড়োয় নামটুকুও জানা হয়নি সেই ব্যক্তির, তাই পোশাক দিয়েই বর্ণনা করেছেন অমিতাভ। সঙ্গে ভাগ করে নিয়েছেন ছবি। সেই ত্রাতা বাইক আরোহীর পিছনে বসে আছেন অমিতাভ। আরোহীর কাঁধে হাত রেখেছেন, উদ্বিগ্ন মুখ। সময়ে পৌঁছতে পারবেন তো? আরোহীর মুখের হাসি এবং আত্মবিশ্বাসও সে ছবিতে লক্ষনীয়। ছবিটি ভাইরাল সমাজমাধ্যমে।

অমিতাভকে শীঘ্রই দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে, ‘প্রোজেক্ট কে’ নামের তেলুগু ছবিতে। এ ছাড়াও অমিতাভ কাজ করছেন ঋভু দাশগুপ্তের পরবর্তী ছবি ‘সেকশন ৮৪’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE