Advertisement
২২ জুলাই ২০২৪
Amitabh Bachchan

আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিষেক! মুম্বই শহরে পর পর কত কোটির সম্পত্তি কিনলেন অমিতাভ?

হঠাৎই যেন বচ্চন পরিবারের সদস্যরা জমি-বাড়িতে বেশি করে বিনিয়োগ করছেন! এ বার কত কোটি টাকার সম্পত্তি কিনলেন অমিতাভ?

Amitabh Bachchan Buys Office space in mumbai andheri rs 59 crore

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ২০:৪২
Share: Save:

গত কয়েক মাস ধরেই বলিউডে গুঞ্জন, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ আসন্ন। তাঁদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে এখন নাকি তুঙ্গে। যদিও বচ্চন পরিবারের তরফে এই প্রসঙ্গে কোনও মন্তব্য এখনও পর্যন্ত করা হয়নি। এর মাঝেই বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে বরাবর অবস্থিত এক বহুতলের ৫৭তম তলায় অভিষেক বচ্চন একসঙ্গে ছ’টি ফ্ল্যাট কেনেন। ২০২৪ সালের ২৮ মে ফ্ল্যাটের আইনি কাগজে সইসাবুদ করেন তিনি। এ বার একসঙ্গে তিনটি অফিসের জন্য জায়গা কিনলেন বাবা অমিতাভ।

মুম্বইয়ের অন্ধেরি এলাকায় বীর দেশাই রোডে তিনটি অফিসের জন্য জায়গা কিনলেন অমিতাভ। সব মিলিয়ে প্রায় ৮,৪২৯ বর্গফুটের জায়গা তিনটি কিনেছেন প্রায় ৫৯.৫৮ কোটি টাকা দিয়ে। জুন মাসের ২০ তারিখ প্রায় সাড়ে তিন কোটি টাকা দিয়ে এই সম্পত্তি নথিভুক্ত করান। যদিও কী কারণে আচমকা এই তিন জায়গায় বিনিয়োগ করলেন অভিনেতা, তা জানা যায়নি। বছরের শুরুতেই অযোধ্যায় ১৪.৫ কোটি টাকায় জমি কিনেছেন ‘শাহেনশাহ’। তার ঠিক পরেই ১০ কোটি টাকা দিয়ে আলিবাগে একটি সম্পত্তি কেনেন। হঠাৎই বচ্চন পরিবারের সদস্যরা জমি বাড়িতে বেশি করে বিনিয়োগ করেছেন দেখে গুঞ্জন বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE