Advertisement
১৭ জুলাই ২০২৪
Celeb Gossip

পাত্র খুঁজছেন অদ্রিজা! কেমন ছেলে পছন্দ? জানিয়ে দিলেন আনন্দবাজার অনলাইনকে

অদ্রিজা রায় পাত্র খুঁজছেন! সাগরপার ছাপিয়ে সেই কিস্‌সা গঙ্গাপারের অলিতে গলিতেও। ক্রুশল আহুজা কি অতীত? কাকে মন দিলেন নায়িকা?

Image Of Adrija Roy

পাত্র খুঁজছেন অদ্রিজা রায়? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৬:৩১
Share: Save:

অদ্রিজা রায় নাকি পাত্র খুঁজছেন? ইন্ডাস্ট্রিতে কাউকে নাকি মনে ধরছে না তাঁর। তিনি নাকি ইন্ডাস্ট্রির বাইরের কারও গলায় মালা দেবেন!

এমন খবরের নেপথ্যে কী? আচমকা নায়িকাকে ঘিরে তৈরি হওয়া গুঞ্জন। রটনা, আবার নাকি প্রেমে পড়েছেন তিনি। পছন্দের মানুষ টলিউড নয়, বলিউডের নায়ক। সদ্য নতুন হিন্দি ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন অদ্রিজা। ‘কুণ্ডলী ভাগ্য ২’-এ তিনি নায়িকা। বিপরীতে পরশ কালনাওয়াত। নায়িকা তাঁর সঙ্গে তোলা কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন। ভাইরাল সেই ছবি দেখে অনুরাগীদের দাবি, পর্দার রসায়ন নাকি বাস্তবেও ছায়া ফেলেছে! অর্থাৎ, প্রেম ঘন হয়েছে। সত্যি জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। তখনই ফাঁস, নায়িকা তাঁর সহ-অভিনেতা বন্ধুদের কাছে আর্জি জানিয়েছেন, ইন্ডাস্ট্রির বাইরে থেকে যেন তাঁর জন্য ছেলে খোঁজেন তাঁরা।

বাংলা ধারাবাহিকে অভিনয়ের সময় অদ্রিজার নাম জড়িয়েছিল ছোট পর্দার জনপ্রিয় নায়ক ক্রুশল আহুজার সঙ্গে। সেই গুঞ্জন নিয়েও কম উত্তাল হয়নি টেলিপাড়া। সেই সময় কখনও তাঁদের গোয়ার সমুদ্রতটে দেখা গিয়েছে, কখনও শান্তিনিকেতনে দোল উদ্‌যাপনে। সেই প্রেম অতীত?

অদ্রিজা তখন দুপুরের খাওয়া সারছিলেন। ফোনে প্রশ্ন শুনে তাঁর সটান জবাব, ‘‘অনেক সময়েই কোনও একজনের সঙ্গে বিশেষ বোঝাপড়া তৈরি হয়। ক্রুশলও তেমনই একজন। সে সব পিছনে ফেলে আমি এখন শুধুই পেশাজীবন নিয়ে মনোযোগী।’’ একটু থেমে আনমনা গলায় যোগ করলেন, ‘‘মুম্বইয়ে একা থাকতে থাকতে হঠাৎ যেন বড় হয়ে গিয়েছি। নিজেই নিজেকে সামলাতে শিখেছি। বুঝেছি, কাজ থাকলে সব ঠিক থাকবে। সিদ্ধান্ত নিয়েছি, ইন্ডাস্ট্রির কারও সঙ্গে সংসার করব না।’’ তার পরেই তিনি বুঝি বাস্তবের মাটিতে! সাবধানি গলায় জানিয়েছেন, নতুন ধারাবাহিকে তাঁর দু’জন নায়ক। পরশ আর বসির আলি। দু’জনের সঙ্গেই খুব ভাল বন্ধুত্ব তাঁর। তাঁদের মধ্যে পরশের সঙ্গে ছবি তুলেছিলেন তিনি।

ছবি তোলার নেপথ্যে যুক্তি, ওই দিন তিনি আর পরশ কাকতালীয় ভাবে পোশাকে রংমিলন্তি! সেটাকেই কাজে লাগিয়েছিলেন তাঁরা। অদ্রিজা ভাবেননি, সেই ছবি নিয়ে এত চর্চা হবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adrija Roy Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE