Advertisement
১৫ জুলাই ২০২৪
Kamal-Deepika

দীপিকার সন্তান কি মা-বাবার পেশাতেই আসবে? আগাম জানিয়ে দিলেন ‘জ্যোতিষী’ কমল!

সম্প্রতি ‘কল্কি ২৮৯৮ এডি’-এর প্রচারে এসেছিলেন ছবির সমস্ত কলাকুশলী। সেখানেই রণবীর-দীপিকার সন্তান কোন পেশায় আসতে পারে, তার ভবিষ্যদ্বাণী করেন কমল।

Image Of Kamal Haasan, Deepika Padukone

কমল হাসন, দীপিকা পাড়ুকোন। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৪:৫২
Share: Save:

এ বার সেই তালিকায় নতুন সংযোজন কমল হাসনের মন্তব্য। হালে ‘কল্কি ২৮৯৮ এডি’-এর প্রচারে এসেছিলেন ছবির সমস্ত কলাকুশলী। উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোনও। অন্তঃসত্ত্বা অবস্থাতেই তাঁর উপস্থিতি নজর কেড়েছিল সকলের। এই অনুষ্ঠানেই কমল রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনের সন্তানকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেন। আভাস দেন, তারকা দম্পতির সন্তান ছবি পরিচালনাতে আসতে পারে। ব্যস, দক্ষিণী তারকাকে নিয়ে চর্চা শুরু। এমনও গুঞ্জন রটেছে, কমল নাকি জ্যোতিষশাস্ত্র চর্চা করছেন ।

কোন কথার প্রসঙ্গে কমলের এই মন্তব্য? প্রচারে দীপিকা ‘কল্কি ২৮৯৮ এডি’-র পরিচালক নাগ অশ্বিনের কিছু কথা সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছিলেন। কাকতালীয় ভাবে ‘কল্কি ২৮৯৮ এডি’-র মতোই বাস্তবেও তিনি অন্তঃসত্ত্বা! তাঁর কথায়, ‘‘আমি তখন মুম্বইয়ে। শুটিং থেকে লম্বা বিরতিতে। কারণ, বিভিন্ন সময় ভাগ করে আমাদের ছবির শুটিং হচ্ছিল। হঠাৎ অশ্বিনের ফোন। প্রথমে খেয়াল করিনি। পরে ওকে ফোন করি।’’ নায়িকা জানতে চান, হঠাৎ পরিচালকের ফোন কেন? অশ্বিন তাঁকে জানান, কমলের সঙ্গে তাঁর প্রথম দিনের শুটিং শেষ। তিনি প্রচণ্ড উত্তেজিত। কথাগুলো বলতে বলতেও নাকি পরিচালক শিশুর মতো খুশিতে ফেটে পড়েছিলেন।

দীপিকা থামতেই মাইক হাতে তুলে নেন কমল। অন্তঃসত্ত্বা নায়িকার দিকে ইঙ্গিত করে বলে ওঠেন, ‘‘এই ছবি তৈরির নেপথ্য কারিগর দীপিকার গর্ভস্থ সন্তান। ওর জন্যই ছবিটি ঠিক ভাবে সম্পূর্ণ হয়েছে।’’ তার পরেই তাঁর মত, দলের সকলের আশা, আগামী দিনে এই শিশুও হয়তো ছবি পরিচালনা করবে। দক্ষিণী তারকার ভবিষ্যদ্বাণীতে কতটা খুশি হবু মা-বাবা? জানা যায়নি। তবে রণবীর-দীপিকার সন্তান বলিউডে পা রাখবে, এই নিয়ে তাঁদের অভিনেতা বন্ধুদের কোনও দ্বিমত নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kamal Haasan Deepika Padukone Kalki 2898 AD
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE