Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Amitabh-Bumbada: ‘কাকাবাবু প্রত্যাবর্তন’-এর জন্য শুভেচ্ছা, বুম্বাদাকে বাংলায় টুইট অমিতাভের

প্রিয় বুম্বাকে ‘শাহেনশা’ কী লিখেছেন? বাংলায় লিখেছেন, ‘সকল শুভ কামনা!’

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২২:১৩
Share: Save:

টলিউডের ‘ইন্ডাস্ট্রি’কে বলিউডের ‘ইন্ডাস্ট্রি’র শুভেচ্ছা! ‘কাকাবাবু প্রত্যাবর্তন’ ছবির জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বাংলায় টুইট করলেন অমিতাভ বচ্চন। ৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবিটি। প্রিয় বুম্বাকে ‘শাহেনশা’ কী লিখেছেন? বাংলায় লিখেছেন, ‘সকল শুভ কামনা!’

তার পরে ইংরেজিতে জানিয়েছেন, এই শুভেচ্ছা তাঁর আগামী ছবির জন্য। বাগদেবীর আরাধনার দিন বুম্বার ছবি মুক্তি পাচ্ছে। একই সঙ্গে তিনি ছবির ট্রেলারও পোস্ট করেছেন। ৪ ফেব্রুয়ারি সৃজিত মুখোপাধ্যায় নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। প্রেক্ষাগৃহে তাঁরই দু’টি ‘হেভিওয়েট’ ছবি মুক্তি পাবে একসঙ্গে। তার একটি বহু প্রতীক্ষিত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ উপন্যাসের পর্দারূপ এটি। এসভিএফ প্রযোজনা সংস্থার পূর্ব ঘোষণা অনুযায়ী— ২৪ ডিসেম্বর, বড়দিনের আগের দিন ফিরে আসার কথা ছিল কাকাবাবুর। ফিরেছেন বটে, তবে প্রচার ঝলকে।

ব্যোমকেশ-ফেলুদা-কিরীটির মতোই সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু-সন্তুর অভিযানও বাঙালির প্রিয়। তাই ‘কাকাবাবু’কে নিয়ে তৈরি সৃজিতের আগের দু’টি ছবি ‘মিশর রহস্য’ এবং ‘ইয়েতি অভিযান’ মন দিয়ে দেখেছেন দর্শক। প্রশংসা করেছেন সিনে সমালোচকেরা। তৃতীয় ছবি ঘিরেও তাই প্রত্যাশা বেড়েছে সবার। সেটাই স্বাভাবিক। প্রসঙ্গত, একই দিনে মুক্তি পাচ্ছে উইনডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘বাবা বেবি ও’। অরিত্র মুখোপাধ্যায়ের এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন যিশু সেনগুপ্ত-শোলাঙ্কি রায়। মুক্তির আগে যিশুকেও টুইটারে বাংলায় শুভেচ্ছা পাঠিয়েছেন বিদ্যা বালন। মঙ্গলবার যিশুকে শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং প্রসেনজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Prasenjit Chatterjee kakababu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE