Advertisement
০৩ মে ২০২৪
Bachchan family

বৌমা ঐশ্বর্যাকে আনফলো করেছেন অমিতাভ, তবে নাতনি আরাধ্যার জন্য কলম ধরলেন দাদু

বৌমা ঐশ্বর্যাকে আনফলো করেছেন শ্বশুর অমিতাভ। জল্পনা উস্কে নাতনি আরাধ্যাকে নিয়ে কী লিখলেন অমিতাভ?

Amitabh Bachchan pens note for Grand daughter Aaradhya Bachchan amid abhishek Aishwarya Divorce rumour

মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা। অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৯:২৩
Share: Save:

বচ্চন পরিবারের অন্দরের সমীকরণ কখনও যে কখনও অভিমুখ নিচ্ছে বোঝা কঠিন। ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে তাঁর শ্বশুরবাড়ির সম্পর্ক বেশ নড়বড়ে। কখনও তা বুঝিয়ে দিচ্ছেন হাবেভাবে, কখনও আবার ধরা দিচ্ছেন সুখী পরিবার হয়ে। ফলে ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন। এই নিয়ে বিস্তর চর্চা এই মুহূর্তে মায়ানগরীতে। এর মাঝে দিন কয়েক আগেই শোনা যায় নিজের সমাজমাধ্যমে নাকি বউমা ঐশ্বর্যাকে আনফলো করেছেন শ্বশুর অমিতাভ। এ ছাড়াও শোনা যায়, পারিবারিক অশান্তির জেরে মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন ঐশ্বর্যা। এ বার অবশ্য নাতনি আরাধ্যা বচ্চনের জন্য কলম ধরলেন অভিনেতা।

অমিতাভের জন্মদিনের ছবি থেকে ননদের মেয়ে নব্যা ও ছেলে অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। তার পরই অমিতাভ নাকি ঐশ্বর্যাকে বাদ দেন নিজের ইনস্টাগ্রাম থেকে। এই নিয়ে যখন জল্পনা চরমে, সেই সময় নতুন পোস্ট অমিতাভের। তবে এ বার অবশ্য লিখলেন নাতনি আরাধ্যাকে নিয়ে। আসলে শুক্রবার ছিল ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের অনুষ্ঠান। সেখানে পড়াশোনা করছে অভিষেক-ঐশ্বর্যার একমাত্র কন্যা আরাধ্যা। শুক্রবার এই স্কুলের বার্ষিক অনুষ্ঠানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানে মঞ্চে অভিনয় করতে দেখা যায় আরাধ্যাকে। এমনিতেই সংবাদমাধ্যমের সামনে সর্বদাই মায়ের হাত ধরে দেখা যায় আরাধ্যাকে। তবে স্কুলের বার্ষিক অনুষ্ঠানে মঞ্চে যে ভাবে পারর্ফম করে অমিতাভের নাতনি, তা দেখে আরাধ্যার প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা। সকলেই তার তুলনা টানছেন তাঁর মায়ের সঙ্গে। অনেকের মত, আরাধ্যা যেমন সুন্দরী, তেমন তার অভিনয় দক্ষতা। এই মুহূর্তে চারপাশে নাতনিকে নিয়ে এত প্রশংসা, এ বার কলম ধরলেন দাদু। অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্তে। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’’ আসলে অমিতাভের সঙ্গে বৌমার সম্পর্ক যেমনই থাক না কেন, নাতনির প্রতি স্নেহ অটুট দাদুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE