Advertisement
০২ মে ২০২৪
Aishwarya-Abhishek Divorce Controversy

অভিষেকের সঙ্গে বিবাহবিচ্ছেদ অনিবার্য? মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে গেলেন ঐশ্বর্যা!

জলসায় নাকি অশান্তি বেড়েই চলেছে। অভিষেকের সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরীর বিবাহবিচ্ছেদের জল্পনা চলছিলই। এ বার বড় পদক্ষেপ ঐশ্বর্যার!

অভিষেকের সঙ্গে অশান্তি চরমে, আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বর্যা!

অভিষেকের সঙ্গে অশান্তি চরমে, আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বর্যা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৯:০৮
Share: Save:

গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। বচ্চন পরিবারের অন্য সদস্যেরা অদ্ভুত ভাবে নীরব থাকলেন তাঁর জন্মদিনে। ইনস্টাগ্রামের পাতায় ঐশ্বর্যার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন, ‘‘শুভ জন্মদিন’’। সেই সময় থেকে জল্পনা— অভিষেক ও ঐশ্বর্যার সম্পর্কে ফাটল ধরেছে। বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের পর থেকেই মনোমালিন্য নাকি লেগেই রয়েছে ঐশ্বর্যার। সেই সময় পাশে পেয়েছিলেন স্বামীকে। তবে আর নাকি সমঝোতার জায়গা নেই। তাই এ বার একেবারে চরম সিদ্ধান্ত নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। বচ্চন পরিবারের ঘনিষ্ঠের দাবি, পারিবারিক কলহের জেরে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে জলসা ছেড়ে বেরিয়ে গেলেন ঐশ্বর্যা!

২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বর্যা একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এমনকি, বার কয়েক অভিষেক-ঐশ্বর্যার বিবাহবিচ্ছেদের কানাঘুষোও শোনা গিয়েছে। তবু প্রতি বার নিন্দকদের ভুল প্রমাণ করেছেন তাঁরা। কিন্তু এ বার যেন আর নিশ্চিন্তে থাকতে পারছেন না অভিষেক-ঐশ্বর্যার অনুরাগীরা। শোনা যাচ্ছে, ননদ শ্বেতা বচ্চন দিল্লি থেকে পাকাপাকি ভাবে বচ্চন পরিবারেই থাকতে শুরু করেছেন। অন্য দিকে গত এক বছর ধরে শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সম্পর্ক নাকি তলানিতে ঠেকেছে। গত কয়েক বছরে জলসায় যেন অশান্তি চরমে উঠেছে। যদিও বচ্চন পরিবারের কেউই এই বিষয়ে প্রকাশ্যে এখনও মুখ খোলেননি। সম্প্রতি ভাগ্নে অগস্ত্যর ছবি ‘দি আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে আসেন ঐশ্বর্যা। তবে পরিবারের কারও সঙ্গে কথা বলতে দেখা যায়নি ঐশ্বর্যাকে। সর্ব ক্ষণ মায়ের হাত ধরেই থাকতে দেখা যায় আরাধ্যাকেও। গত কয়েক মাস ধরে অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের যে জল্পনা চলছে সেটাই কি সত্যি হতে চলেছে!

শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে চলে গেলেও, বাড়ির বৌয়ের দায়িত্ব পালনে কোনও খামতি রাখছেন না তিনি। এমনকি বাড়ির অশান্তির আঁচ বাইরেও আসতে দিচ্ছেন না। শুক্রবার সকালে ধীরুভাই অম্বানির স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্বামী এবং শ্বশুরের সঙ্গে উপস্থিত ছিলেন ঐশ্বর্যাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE