Advertisement
২৫ জুন ২০২৪
Amitabh Bachchan surgery

হাতে জড়ানো ব্যান্ডেজ! অস্ত্রোপচার করিয়েছেন অমিতাভ, এখন কেমন আছেন অভিনেতা?

নিজের ব্লগে অসুস্থতার কথা প্রকাশ করলেন অমিতাভ। অভিনেতার হাতে অস্ত্রোপচার করাতে হয়েছে।

Image of Amitabh Bachchan

অমিতাভ বচ্চন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:৪৭
Share: Save:

রবিবার ছুটির দিনে বলিউডে চিন্তার পরিবেশ। অমিতাভ বচ্চনকে হাতে অস্ত্রোপচার করাতে হয়েছে। নিজের ব্লগে অভিনেতা এই খবর জানিয়েছেন। খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ।

অমিতাভ তাঁর ব্লগে জানিয়েছেন যে, সম্প্রতি অক্ষয়ের সঙ্গে আইএসপিএল (ইন্ডিয়ান স্ট্রিন প্রিমিয়ার লিগ) একটি ক্রিকেট লিগের জন্য তিনি শুটিং করছিলেন। তখনই বলিউডের খিলাড়ির সঙ্গে নিজের হাতের অস্ত্রোপচার নিয়ে আলোচনা করেন বিগ বি। অমিতাভ তাঁর ব্লগে অক্ষয়ের সঙ্গে শুটিং ফ্লোরের কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে অভিনেতার ডান হাতে ব্যান্ডেজ দেখা যাচ্ছে। তবে অভিনেতা তাঁর অস্ত্রোপচার নিয়ে বিশদে কোনও তথ্য প্রকাশ করেননি। অমিতাভ লেখেন, ‘‘সম্প্রতি আইএসপিএল-এ সকলের সঙ্গে দেখা হল। খুব কম সময়ের মধ্যেই আমাদের বন্ধু এবং সতীর্থদের সঙ্গে দেখা করার সুযোগ হল। অক্ষয়ও একটি টিমের মালিক। ওঁর সঙ্গে আমার হাতের অপারেশন নিয়েও কথা হল।’’ ওই ফোটোশুটে যে হৃতিক রোশন এবং দক্ষিণী অভিনেতা সূর্যও ছিলেন, সে কথাও জানিয়েছেন অমিতাভ।

Image of Amitabh Bachchan and Akshay Kumar

শুটিংয়ের ফাঁকে অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার। ছবি: অমিতাভ বচ্চনের ব্লগ থেকে।

তবে অমিতাভ তাঁর অস্ত্রোপচারের কথা প্রকাশ করতেই অনুরাগীরা দুশ্চিন্তা প্রকাশ করেছেন। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে অনুরাগীদের একাংশের অনুমান, অমিতাভ এখন ভাল আছেন বলেই শুটিং করছেন।

কিছু দিন আগেই জানা গিয়েছিল যে অমিতাভ ‘আইএসপিএল’-এর মুম্বই টিমটি কিনেছেন। অমিতাভ ছাড়াও সইফ আলি খান, করিনা কপূর খান, রামচরণের মতো তারকারা নিজেদের দল কিনেছেন। সম্প্রতি, ‘কউন বনেগা ক্রোড়পতি’র একটি সিজ়ন শেষ করেছেন অমিতাভ। চলতি বছরে অভিনেতার বেশ কিছু ছবি মুক্তির কথাও আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE