• নিজস্ব সংবাদদাতা -
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মধ্যরাতের আহ্লাদ

Amitabh
অমিতাভ।

ক’দিন আগেই অমিতাভ বচ্চন আক্ষেপ করে পোস্ট দিয়েছিলেন যে, তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লক্ষ-লক্ষ লাইক হয় না। তবে তাঁর সাম্প্রতিক পোস্ট সব রেকর্ড ভেঙে দিয়েছে। কয়েক ঘণ্টার মধ্যে পোস্টে লাইক পড়েছে দেড় লক্ষেরও বেশি।

‘মিডনাইট ক্রেভিংস’ হিসেবে একটি চকলেটের ভাঁজ করা প্যাকেটের ছবি পোস্ট করেছেন সিনিয়র বচ্চন। ক্যাপশনে লিখেছেন, ‘‘রাত বারোটায় এই খাওয়ায় যে সুখ, তা আর কোনও কিছুতে নেই...’’ নিন্দুকেরা শুধু মিলেনিয়ালদের দোষ দেয়। আসলে তাঁর ‘কুলনেস’ দেখে নতুন প্রজন্মও লজ্জা পাবে।

অমিতাভের এই পোস্ট দেখে উচ্ছ্বাসের বাঁধ ভেঙেছে জেন-ওয়াই তারকাদের। তাঁর পোস্টে রণবীর সিংহের কমেন্ট, ‘ওহ বচ্চন সাব!!! কেয়া কর রহে হো আপ!!’

কৃতী শ্যাননের মন্তব্য ‘মাই ফ্যাব’। মৌনী রায় কয়েকটি ইমোজি পোস্ট করেছেন। তবে চকলেট খেয়ে বেশি রাত আর জাগেননি অমিতাভ। তার কারণও লিখেছেন, ‘সকালে উঠতে হবে তাড়াতাড়ি। কাজে যেতে হবে।’ করোনামুক্ত হয়ে দিনকয়েকের বিশ্রাম নিয়েই অমিতাভ ফিরেছেন ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজ়ন টুয়েলভ’-এর সেটে। সেটে মাস্ক, পিপিই পরে সাবধানতা অবলম্বন করলেও ক্রুয়ের কিছু সদস্যের করোনা পজ়িটিভ রিপোর্ট এসেছে। তার জন্য আগামী দিনে শুট বন্ধ হয় কি না, সেটাও দেখার।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন