Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

চোখে অস্ত্রোপচার অমিতাভের, সুস্থ আছেন জানিয়ে আশ্বস্ত করলেন অনুরাগীদের

নিজেকে ওয়েস্ট ইন্ডিজের বিখ্যাত ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে তুলনা করেছেন তিনি। সেই প্রসঙ্গে একটি গল্পও বলেছেন বিগ বি।

এখন সুস্থ অমিতাভ।

এখন সুস্থ অমিতাভ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৩:৩৫
Share: Save:

গত শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন অমিতাভ বচ্চন। সোমবার তিনি নিজেই জানিয়েছেন, চোখে অস্ত্রোপচার হয়েছে তাঁর।

নিজের ব্লগে অমিতাভ লিখেছিলেন, ‘অসুস্থ… অস্ত্রোপচার… লিখতে পারছি না’। কিন্তু কোথায় অস্ত্রোপচার হবে, সে কথা তখন জানাননি তিনি। এই পোস্ট দেখার পরেই চিন্তায় পড়ে গিয়েছিলেন অমিতাভের অনুরাগীরা। অস্ত্রোপচারের পর তিনি সুস্থ আছেন বলে তাঁদের আশ্বস্ত করেন বর্ষীয়ান অভিনেতা। তিনি লিখেছেন, ‘এত উদ্বেগ এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। এই বয়সে চোখের অস্ত্রোপচার বেশ স্পর্শকাতর হতে পারে এবং পুরো বিষয়টি খুব যত্ন সহকারে সামলাতে হয়। শ্রেষ্ঠ উপায়ে চিকিৎসা করা হয়েছে এবং আশা করা যায়, সব ঠিক হয়ে যাবে'। এর সঙ্গেই অভিনেতা জানিয়েছেন, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে এবং তিনি সুস্থ হয়েছেন। সেই কারণে লেখায় কোনও ভুলভ্রান্তি হলে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন।

নিজেকে ওয়েস্ট ইন্ডিজের বিখ্যাত ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে তুলনা করেছেন তিনি। সেই প্রসঙ্গে একটি গল্পও বলেছেন বিগ বি। একটি ম্যাচে যখন শক্তিশালী বিরোধীর কাছে ওয়েস্ট ইন্ডিজ হারছিল, সেই সময় ড্রেসিং রুমে বসে মদ্যপান করছিলেন সোবার্স। এর পর মাঠে নেমে দ্রুততম শতরান করেছিলেন তিনি। পরে জানা যায়, মদ্যপান করে একটি বলকে তিনি তিনটি দেখছিলেন এবং মাঝখানের বলটিকে লক্ষ্য করেই তিনি ব্যাট ঘোরাচ্ছিলেন।
অমিতাভও কিছুটা এমনই করেছেন। তাই বলে ক্রিকেট খেলেননি অভিনেতা। টাইপ করতে গিয়ে চোখের অবস্থা খারাপ থাকায় তিনিও একটি অক্ষরকে তিনটি করে দেখছিলেন। গ্যারি সোবার্সের মতো অভিনেতাও মাঝখানের অক্ষরটিকে লক্ষ্য করে টাইপ করছিলেন। এই গল্পের সঙ্গেই অমিতাভ জানিয়েছেন, তাঁর অন্য চোখেও অস্ত্রোপচার হবে। সুস্থ হয়ে উঠলে তিনি বিকাশ বেহলের নতুন ছবির শ্যুটিং শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE