Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Kangana-Amitabh: আগুন ছড়াচ্ছেন স্বল্পবসনা কঙ্গনা, ভিডিয়ো পোস্ট করেও সরিয়ে নিলেন বিগ বি!

সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনার নতুন ছবি ‘ধক্কড়’-এর ঝলক। তাতেই গানের দৃশ্যে আগুনে উপস্থিতি স্বল্পবসনা অভিনেত্রীর। বৃহস্পতিবার সেই প্রচার ঝলক নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ‘বিগ বি’। সঙ্গে ছবির তারকাদের উল্লেখ করে শুভেচ্ছাবার্তা। একটু পরে নিজেই মোছেন ভিডিয়োটি।

কঙ্গনার ভিডিয়ো পোস্ট করেও কেন সরালেন অমিতাভ?

কঙ্গনার ভিডিয়ো পোস্ট করেও কেন সরালেন অমিতাভ?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৬:৩২
Share: Save:

‘শি ইজ অন ফায়ার’!

‘ধক্কড়’ ছবির নতুন গানে আক্ষরিক অর্থেই যেন আগুন ঝরাচ্ছেন কঙ্গনা রানাউত। নাচে-লাস্যে উষ্ণ কঙ্গনার সেই ভিডিয়ো কি অস্বস্তিতে ফেলে দিল খোদ বলিউডের ‘শাহেনশা’কেই? এমন প্রশ্ন তুলে দিল স্বয়ং অমিতাভ বচ্চনেরই কীর্তি!

সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনার নতুন ছবি ‘ধক্কড়’-এর ঝলক। তাতেই গানের দৃশ্যে আগুনে উপস্থিতি স্বল্পবসনা অভিনেত্রীর। বৃহস্পতিবার সেই প্রচার ঝলক নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ‘বিগ বি’। সঙ্গে ছবির তারকাদের উল্লেখ করে শুভেচ্ছাবার্তা।

সাধারণত এমন ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় না অমিতাভকে। যৌন আবেদনময় ভিডিয়ো তো নয়ই। ‘পাপা বচ্চন’-এর এমন ‘বেনজির’ পোস্ট তাই নিমেষে নজর কাড়ে ইনস্টাগ্রামে। তার একটু ক্ষণের মধ্যেই দেখা যায়, নিজের ইনস্টাগ্রাম থেকে ভিডিয়োটি মুছে দিয়েছেন অমিতাভ নিজেই!

অমিতাভের সেই পোস্টের স্ক্রিনশট।

অমিতাভের সেই পোস্টের স্ক্রিনশট।

কিন্তু কেন এমন করলেন ‘বিগ বি’? পোস্ট মুছে দিতেই শুরু হয়ে গিয়েছে হাজারো জল্পনা। কেউ কেউ বলছেন, হয়তো এমন যৌন আবেদনময় ভিডিয়ো অস্বস্তিতে ফেলে দিয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। পোস্ট করার পরে নিজের বয়সের কথা ভেবে লজ্জা পেয়েই হয়তো তড়িঘড়ি মুছে দিয়েছেন ভিডিয়ো!

কারও আবার বক্তব্য— সাম্প্রতিক বলিউডে কঙ্গনা এমনিতেই বেশ বিতর্কিত চরিত্র। যখন-তখন, যাকে খুশি, যা ইচ্ছে বলতে দেখা যায় অভিনেত্রীকে। সেই কারণেই কি তাঁর ভিডিয়ো পোস্ট করা থেকে বিরত থাকতে চাইলেন অমিতাভ— প্রশ্ন তুলছেন তাঁরা।

উঠে এসেছে আর একটি সম্ভাবনার কথাও। অনুরাগীদের একাংশের প্রশ্ন, কঙ্গনার ভিডিয়ো পোস্ট করেও মুছে দেওয়ার নেপথ্যে কি কাজ করল রাজনৈতিক অবস্থানগত ফারাক?

প্রশ্ন একাধিক। উত্তর অবশ্য অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan kangana ranaut Instagram Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE