Advertisement
০৫ মে ২০২৪
Kriti Sanon

Kriti Sanon:সত্যি যদি আমার জীবনটা রটে যাওয়া গল্পের মতো হত, কেন বললেন কৃতি?

জল্পনা উস্কে বেশিরভাগই বলছেন, নির্ঘাত সম্পর্কে জড়িয়েছেন কৃতি আর কার্তিক।

তারকাদের নিয়ে নিত্যনতুন চর্চার বিষয় চাই!

তারকাদের নিয়ে নিত্যনতুন চর্চার বিষয় চাই!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৫:৪৭
Share: Save:

পর্দায় দুটি চরিত্রের মধ্যে রসায়ন আর বাস্তবের রসায়ন যে এক নয়, সে কথা 'মিমি'-র অভিনেত্রী কৃতি শ্যানন তাঁর অনুরাগীদের কিছুতেই বুঝিয়ে উঠতে পারছেন না! সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে ছবি বা ভিডিয়ো পোস্ট করলেই অবাঞ্ছিত মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। জল্পনা উস্কে বেশিরভাগই বলছেন, নির্ঘাত সম্পর্কে জড়িয়েছেন কৃতি আর আরিয়ান।

তবে ইদানিং হাল ছেড়ে দিয়েছেন কৃতি। এ ধরনের বিষয় আর গায়েই মাখেন না, যে এই নিয়ে প্রতিক্রিয়া জানাবেন।সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ক্ষোভ উগরে অভিনেত্রী বলেন, "সামাজিক মাধ্যম ভাল না খারাপ কে জানে! সারা ক্ষণ লোকে ওত পেতে বসে আছে, মুখ ফসকে এই কী বেরোবে কিংবা কোথাও যদি এতটুকু ফাঁক থাকে, গল্প রটে যাবে!"

তিনি আরও বলেন, "নেট দুনিয়ার দৌলতে তারকাদের ব্যক্তিগত জীবন বলে কিছুই থাকে না। তাঁদের জীবনের প্রতিটি বিষয় নিয়ে চুলচেরা বিশ্লেষণ করেন আমজনতা। শুধু তাই নয়, তারকাদের নিয়ে নিত্যনতুন চর্চার বিষয় চাই। যত তথ্য তত চর্চা।"

ইন্ডাস্ট্রিতে প্রায় ৮ বছর হল কৃতি শ্যাননের। ৩১ বছর বয়সী অভিনেত্রীর এখন হাত ভর্তি কাজ। অভিজ্ঞতাও কম নয়। তার মধ্যে খারাপ যা কিছু সে সব দূরে সরিয়ে রাখার পক্ষপাতী কৃতি। তাঁর মতে, " পরাজয়ের মতোই সাফল্যও ক্ষণস্থায়ী। কারও নামে সুনাম বা বদনাম একবার রটে গেলেও তার জের বেশি দিন থাকে না।"

তবে রসিকতা করতে ছাড়েন না 'শাহজাদা', 'গণপথ'-এর নায়িকা। বললেন, "সবাই যেমন করে গল্প রটিয়ে বেড়ান, সত্যিই যদি আমার জীবনটা অতটা বৈচিত্র্যপূর্ণ হতো!"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Kartik Aryan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE