Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir-Alia: বিয়ের পর প্রথম ছবি, কোথায় চললেন রণবীর-আলিয়া?

কালো টি-শার্ট, পাজামায় ফুর্তির মেজাজে তারকা দম্পতি।

একসঙ্গে শ্যুটিংয়ে রণবীর কপূর এবং আলিয়া ভট্ট

একসঙ্গে শ্যুটিংয়ে রণবীর কপূর এবং আলিয়া ভট্ট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৩:৫০
Share: Save:


বিয়ের পর এই প্রথম একসঙ্গে শ্যুটিংয়ে রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। স্বামী-স্ত্রী দুজনেই কালো টিশার্ট-পাজামায়। আরামের পোশাকে যেন দাম্পত্যের রংমিলন্তি!

গাড়িতে ওঠার আগে পাপারাৎজির নজরে আসেন ‘রণলিয়া’। সকলের দিকে তাকিয়ে হাসিমুখে হাত নাড়েন সদ্যবিবাহিত জুটি। বাতাসে চুম্বন উড়িয়ে গাড়িতে উঠে যান রণবীর। পিছন পিছন আলিয়াও হাত নেড়ে গাড়িতে। গন্তব্যের দিকে রওনা তার পরেই।

রণবীর আলিয়ার বিয়ের উৎসবের রেশ যেন এখনও কাটেনি এখনও। তার মধ্যেই নবদম্পতিকে একসঙ্গে দেখে বেজায় খুশি অনুরাগীরা। কেউ মনে করালেন বিয়ের অনুষ্ঠানে জুতো চুরির কথা। কারও আবার প্রশ্ন— ‘আলিয়া দইভাত খেতে ভালবাসেন, সে কথা খেয়াল আছে তো রণবীরের?’ কেউ কেউ সটান আবদার করেছেন— ‘ইশ, যদি ‘কারপুল’-এর ব্যবস্থা থাকত, গাড়িতে উঠে বিয়ের গল্প শোনা যেত!’

‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’ যে এখন সুখী সংসারী, তাঁদের মুখে চওড়া হাসিই তার প্রমাণ। বিয়ের পরে দু’জনেরই জেল্লা যেন বেড়েছে, যা দেখে আহ্লাদে আটখানা ভক্তরা।

‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও ‘শমশেরা’, ‘অ্যানিমাল’ এবং আরও একটি নাম ঠিক না হওয়া ছবির কাজ রয়েছে রণবীরের হাতে। এ দিকে আলিয়ারও হাতে একগুচ্ছ কাজ। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র শ্যুট সেরে তিনি উড়ে যাবেন হলিউডে নিজের প্রথম ছবির কাজে। তা ছাড়া ‘জি লে জরা’ আর ‘ডার্লিংস’-এও কাজ করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE