×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

শরীর ভাল নেই, হবে সার্জারি, জানালেন অমিতাভ নিজেই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪২
অসুস্থ অমিতাভ।

অসুস্থ অমিতাভ।

শরীর ভাল নেই অমিতাভ বচ্চনের । করাতে হবে সার্জারি। নিজের ব্লগ পোস্টে স্বয়ং অভিনেতা জানিয়েছেন সে কথা। তার সঙ্গেই জানিয়েছেন, তিনি বিশেষ কিছু লিখতে পারছেন না। এই পোস্ট দেখার পর থেকে প্রিয় অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তায় অনুরাগীরা।

নিজের ব্লগ পোস্টে গত শনিবার অমিতাভ লেখেন, ‘অসুস্থ… সার্জারি… লিখতে পারছি না’। অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্টে ভরিয়ে দেন পোস্ট।

গত শনিবার একটি টুইটও করেন অমিতাভ। অভিনেতা লেখেন, ‘কোনও একটা কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছু একটা কেটে ফেলে ঠিক হয়ে যাবে। জীবনের ভবিষ্যৎ এটাই। কালকেই জানতে পারব সেটা কেমন'।

Advertisement

গত বছরের জুলাই মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। ২২ দিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে কাটিয়েছিলেন। সে সময় টুইটারের মাধ্যমে অভিনেতা নিজের স্বাস্থ্যের কথা জানাতেন অনুরাগীদের। তাঁর আরোগ্য কামনা করে দেশের নানা প্রান্তে পুজো, যজ্ঞ করেছিলেন তাঁর অনুরাগীরা। সুস্থ হয়ে ২ আগস্ট বাড়ি ফিরেছিলেন তিনি। এ বারেও যাতে সে ভাবেই বিপত্তি কাটিয়ে ফিরে আসতে পারেন, সেই প্রার্থনাই করছেন তাঁর অনুরাগীরা।

শরীর বেগতিক হলেও, কাজ থেকে বিরতি নেই অভিনেতার। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘চেহরে’ এবং ‘ঝুন্ড’ ছবিতে। প্রথমটি মুক্তি পাবে ৩০ এপ্রিল। দ্বিতীয়টি ১৮ জুন। এ ছাড়া অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

Advertisement