• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুর্গাপুজো নিয়ে অনুরাগীদের কী বার্তা দিলেন অমিতাভ?

Amitabh Bachchan
অমিতাভ বচ্চন।

মহানবমীতে অনুরাগীদের উৎসবের শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন। ইনস্টাগ্রামে দেবী দুর্গার একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, 'মা দুর্গা এবং মা সরস্বতীর স্নেহ এবং আশীর্বাদ যেন সব সময় বজায় থাকে। মা দুর্গা এবং মা সরস্বতীকে প্রণাম'।

কঠিন সময় পেরিয়ে এখন সুস্থ অমিতাভ। যে কোনও উৎসবেই নিজের অনুরাগীদের কাছে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে ভোলেন না বিগ বি। এ বারেও অন্যথা হয়নি। উৎসব শেষের ঠিক আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভালবাসা ছড়িয়ে দিলেন অমিতাভ। অনুরাগীরাও শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেতাকে। 

চলতি বছরের জুলাই মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। তেইশ দিন যুদ্ধ করে কোভিডকে হারিয়ে বাড়ি অগস্ট মাসে বাড়ি ফেরেন তিনি। তারপরেই ফের ‘কউন বনেগা ক্রোড়পতি’ র জন্য শ্যুটিং করেন। এরপর প্রভাস এবং দীপিকার সঙ্গে একটি সায়েন্স ফিকশনে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন:  অষ্টমীতে ধুতি-পাঞ্জাবি লুক! ইউভানের ফ্যাশনে তোলপাড় সোশ্যাল মিডিয়া

শ্বশুরবাড়ি কলকাতাতে হওয়ায় বরাবরই দুর্গাপুজো এবং বাংলার অন্যান্য উৎসব নিয়ে অভিনেতার আগ্রহী। সে কথা একাধিকবার নিজেই জানিয়েছেন অনুরাগীদের। অতিমারির এই কালো সময় শেষ হোক, এমনটা চাইছেন তিনিও। স্ত্রী জয়া বচ্চন বাদে, পরিবারের সবাই এক সময় কোভিডে আক্রান্ত হওয়ায় খুব কাছ থেকে এই রোগকে দেখেছেন অমিতাভ। এই দু:সময়ে দুঃখ পেয়েছেন দেশের মানুষের জন্য। তাই এ বার দেবীর কাছে পৃথিবীকে সুস্থ করার প্রার্থনা করলেন অভিনেতা। সবাইকে নিয়ে সুস্থ থাকার, ভাল থাকার ইচ্ছেই প্রকাশ পেল তাঁর পোস্টে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন