Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Anamika Chakraborty

Adrit Roy: আদৃত বিয়ে করতে রাজি হননি বলেই সুপ্রিয়া অন্য কারও সঙ্গে আংটি বদল করলেন?

সুপ্রিয়ার বিয়েতে আদৃতের বন্ধু এবং টেলিপাড়ার নায়িকা অনামিকা চক্রবর্তীও উপস্থিত ছিলেন। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে অনামিকার সঙ্গে।

অনামিকা এবং উদয়ের সঙ্গে আদৃত এবং সুপ্রিয়া

অনামিকা এবং উদয়ের সঙ্গে আদৃত এবং সুপ্রিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ২১:২১
Share: Save:

আদৃত রায় এবং সুপ্রিয়া মণ্ডলের বিয়ে নিয়ে মাতামাতি শুরু হয় গত বছরের মাঝামাঝি থেকে। বন্ধুদের মধ্যেও উত্তেজনা ছিল তুঙ্গে। কিন্তু পিঁড়িতে বসার আগেই ভেঙে গেল সম্পর্ক। ভেস্তে গেল বিয়ে। শুধু তা-ই নয়, অন্য বিয়ে করতে চলেছেন সুপ্রিয়া। বুধবার আংটি বদল করলেন তাঁর বর্তমান প্রেমিকের সঙ্গে।

টেলিপাড়ার খবর, সম্পর্ক ভাঙার কারণ নাকি আদৃতই। তিনি এত তাড়াতাড়ি বিয়ে করতে রাজি ছিলেন না। অভিনয় জীবনের দিকে আরও বেশি করে মন দিতে চান 'মিঠাই'-এর নায়ক। দিও আদৃত বা সুপ্রিয়া কারও সঙ্গেই যোগাযোগ করা যায়নি এই বিষয়ে।

সুপ্রিয়ার আংটি বদলে অনামিকা

সুপ্রিয়ার আংটি বদলে অনামিকা

সুপ্রিয়ার আংটি বদলে আদৃতের বন্ধু এবং টেলিপাড়ার নায়িকা অনামিকা চক্রবর্তীও উপস্থিত ছিলেন। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে অনামিকার সঙ্গে। তাঁর কথায় জানা গেল, আদৃতের প্রাক্তন প্রেমিকাকে অনামিকা আগে থেকেই চিনতেন। তাঁদের বন্ধুত্ব অনেক দিনের। দুই বন্ধুর প্রেম ভাঙলেও অনামিকার সঙ্গে কারও সম্পর্ক নষ্ট হয়নি৷ আদৃতের প্রসঙ্গে তিনি বললেন, "আমার অনেক দিনের বন্ধু আদৃত-সুপ্রিয়া। বন্ধুত্ব নষ্ট হওয়ার কোনও প্রশ্নই ওঠে না। তাই জন্যেই আমি সুপ্রিয়ার আংটি বদলে গিয়েছিলাম এইটুকুর বেশি আর কোনও মন্তব্য করতে চাননি অনামিকা। সুপ্রিয়ার নতুন প্রেমিকের পরিচয় বা আদৃতের সঙ্গে সুপ্রিয়ার সম্পর্ক ভাঙার কারণ, কোনও প্রশ্নেরই উত্তর দিতে রাজি নন অনামিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anamika Chakraborty Adrit Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE