Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Anamika- Udaypratap: পোশাকে রংমিলন্তি! উদয়প্রতাপকে জন্মদিনের শুভেচ্ছায় অনামিকা

ছবি দিয়ে উদয়কে অনামিকা ‘তাঁর সু-পুরুষ’ বলে মন্তব্যও করেছেন!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ অক্টোবর ২০২১ ১৪:৪০
Save
Something isn't right! Please refresh.
উদয়প্রতাপের সঙ্গে সময় কাটাচ্ছেন অনামিকা।

উদয়প্রতাপের সঙ্গে সময় কাটাচ্ছেন অনামিকা।

Popup Close

তর সয়নি অনামিকা চক্রবর্তীর। অষ্টমীর সকালের জন্য অপেক্ষাও করেননি। বিলিতি রীতি মেনে ঘড়ির কাঁটা রাত বারোটা পেরিয়েছে। তিনিও ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেনন প্রেমিক উদয়প্রতাপ সিংহকে। মাঝ রাতে যে ছবি দিলেন, তাতে যুগলের পোশাকে রংমিলন্তি! নৌকোবিহারে লাল কাজ করা কুর্তি আর কালো লেগিন্সে ঝলমলে অনামিকা। ঠোঁটে খুশির হাসি। উদয় বেছে নিয়েছেন লাল টি শার্ট। ছবি বলছে, একে অপরের সঙ্গ উপভোগ করছেন তাঁরা।

ছবি দিয়ে উদয়কে অনামিকা ‘তাঁর সু-পুরুষ’ বলে মন্তব্যও করেছেন! লিখেছেন, ‘সব ভালো তোমার অপেক্ষায় থাকুক। আমার চোখে তুমিই সেরা। সারা জীবন তাইই থাকবে।’ চলতি বছরের ২৫ মার্চ প্রথম প্রকাশ্যে আসে উদয়-অনামিকার প্রেম। ওই দিন ছিল অনামিকার জন্মদিন। সে দিন হবু বৌকে নিয়ে বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে এসেছিলেন আদৃত রায়। সেখানেই চার যুগলে এক সঙ্গে ছবি তোলেন। ২৮ জুলাই অনামিকা ইনস্টাগ্রামে ভাগ করে নেন তাঁর জন্মদিনের ছবি। ছবিতে উদয়কে দেখা গিয়েছে অনামিকার পাশে। অর্থাৎ, জন্মদিন উদযাপন করতে গিয়ে ফ্রেমের ফাঁদে ধরা দেন তাঁরা। প্রসঙ্গত, স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। সেই সূত্রে তাঁর নাম জড়িয়ে গিয়েছিল পর্দার ‘চিকিৎসক উজান চট্টোপাধ্যায়’-এর সঙ্গে। যদিও পরে তা যে শুধুই রটনা, বুঝেছিল টেলিপাড়া।

Advertisement

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের পরে অনামিকা ব্যস্ত বড় পর্দা নিয়ে। মনদীপ সাহা পরিচালিত ছবি ‘ইস্কাবন’-এ তিনি ‘গোলাপি’। অনামিকার বিপরীতে সৌরভ সাহা। ছবির কাজ হয়েছে জঙ্গলমহল, শালবনীর জঙ্গলে। চরিত্রের প্রয়োজনে কখনও শাড়ি, কখনও খাকি পোশাকে দেখা গিয়েছে তাঁকে। অন্য দিকে, ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘জয়’ চরিত্রে অভিনয়ের পরে এখন ‘মিঠাই’ ধারাবাহিকে উদয়। তাঁর কাজ ইতিমধ্যেই প্রশংসিত দর্শকমহলে। পাশাপাশি তিনি রয়েছেন সুশান্ত ঘোষের হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’তেও। পরিচালক-প্রযোজকের বাংলা ধারাবাহিক ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক এটি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement