Advertisement
২৫ জুলাই ২০২৪
Anant Ambani-Radhika Merchant pre wedding

অনন্তর বিয়ের অনুষ্ঠানে অতিথির পাতে পড়ল চুল! এ কোন ছবি দেখালেন ওরি?

অনন্ত-রাধিকার প্রাক্ বিবাহ অনুষ্ঠানের খাবারে ওরির পাতে চুল। তার পর কী করলেন এই নেটপ্রভাবী?

Anant Ambani Radhika Merchant pre wedding orry spotted hair on plate

(বাঁ দিকে) অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্ট। ওরহান অবত্রমানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৮:০২
Share: Save:

এশিয়ার সব থেকে ধনী ব্যবসায়ী মুকেশ অম্বানীর ছেলে অনন্ত অম্বানীর বিয়ে। এলাহি আয়োজন। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক সর্বত্রই সেই বিয়ের অনুষ্ঠান নিয়ে চর্চা চলছে। বাদ পড়ছে না সংবাদমাধ্যমগুলিও। কোটি কোটি টাকা খরচ হচ্ছে জলের মতো। তাক লাগানো সব পোশাক, তেমনই জমকালো সব গয়না। অতিথি আপ্যায়নে ত্রুটি নাকি রাখছেন না নীতা অম্বানী ও মুকেশ অম্বানী। কিন্তু সেই আপ্যায়নেই কি গোলমাল? অনন্ত-রাধিকার প্রাক্ বিবাহ অনুষ্ঠানের খাবারে ওরির মুখে পড়ল চুল। রীতিমতো আঁতকে ওঠেন ওরি।

মাস খানেক আগেই ইতালিতে জলপথে অনন্ত-রাধিকার বিয়ের দ্বিতীয় প্রাক্‌ বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ খান থেকে করিনা কপূর বলিউডের তাবড় তারকা। ছিলেন তারকাদের নয়নের মণি ওরহান অবত্রমানি ওরফে ওরি। ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়ে। তার আগে সঙ্গীত, গায়ে হলুদের মতো নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে অম্বানীদের বাসভবনে। প্রায় প্রতিটি অনুষ্ঠানেই দেখা গিয়েছে ওরিকে। এ বার অনন্ত-রাধিকার প্রাক্ বিবাহ অনুষ্ঠানের একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন এই নেটপ্রভাবী। সেখানেই দেখা যাচ্ছে একটা গোটা বড়া পাও-এ কামড় বসাতে বিপাকে পড়ছেন তিনি। বড়া পাও-য়ের ভিতরে লুকিয়ে লম্বা একটি চুল!

কিন্তু বড়া পাও-য়ে যতই চুল পাওয়া যাক সেটা নিয়ে ভাবিত নন তিনি। খাবারটা ফেলে না দিয়ে মজা করেই খাবারটা খান ওরি। বৈদিক মতে বিয়ে সারবেন অনন্ত-রাধিকা। জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হবে বিয়ের অনুষ্ঠান। তার পরের দিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ রিসেপশন পার্টি। সব ক’টি অনুষ্ঠান হবে সেখানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE