Advertisement
২২ জুলাই ২০২৪
Urvashi Rautela

শরীরে আঘাত, হাসপাতালে উর্বশী রাউতেলা, আচমকা কী এমন হল অভিনেত্রীর?

শুটিং ফ্লোরেই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হন উর্বশী। তড়িঘড়ি হায়দরাবাদের হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। এখন কেমন আছেন অভিনেত্রী?

উর্বশী রাউতেলা।

উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৩:০১
Share: Save:

নিজের ফ্যাশন স্টেটমেন্ট এবং বিলাসবহুল জীবনযাত্রার কারণে বরাবরই চর্চায় থাকেন উর্বশী রাউতেলা। ছবি বক্স অফিসে হিট না করলেও তাঁর প্রভাব পড়তে দেখা যায়নি অভিনেত্রীর জীবনযাত্রায়। তাছাড়া, ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের কারণে একটা সময় চর্চায় ছিলেন তিনি। গত কয়েকদিন হায়দরাবাদে ছিলেন তিনি। আসন্ন ছবি ‘এনবিকে ১০৯’-এর শুটিং চলছে। জানা গিয়েছে, শুটিং ফ্লোরেই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হয়েছেন উর্বশী। তড়িঘড়ি হায়দরাবাদের হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। এখন কেমন আছেন তিনি?

তেলুগু ছবির নামী তারকা নন্দমুরি বালাকৃষ্ণের আসন্ন ছবি ‘এনবিকে ১০৯’-এ দেখা যাবে উর্বশীকে। সেই শুটিং ফ্লোরে ভয়ঙ্কর দুর্ঘটনা। হাড় ভেঙেছে অভিনেত্রীর। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেওয়া হয়নি উর্বশীর তরফে। জানা গিয়েছে, হায়দরাবাদে সেরা চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে উর্বশীর জন্যে। সারাক্ষণ চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে। যদিও যন্ত্রণা সহ্য করতে হচ্ছে তাঁকে। উর্বশীর আহত হওয়া খবর পেয়েই উদ্বেগে তাঁর অনুরাগীরা। ২০২৩ সালের নভেম্বর মাসে এই ছবির শুটিং শুরু হয়। চলতি বছরে অক্টোবর মাসে সিনেমা হলে ছবির মুক্তি পাওয়ার কথা। নন্দমুরি বালাকৃষ্ণ, উর্বশী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দুলকর সলমন ও প্রকাশ রাজ।

প্রসঙ্গত, ২০২২ সালে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার মুখে পড়েছিলেন ক্রিকেট তারকা ঋষভ পন্থ। শরীরের বিভিন্ন অঙ্গে হাড় ভেঙে যায় ঋষভের। প্রায় ১৫ মাস পরে সুস্থ হয়ে খেলায় ফিরেছেন। টি-২০ বিশ্বকাপেও খেলেছেন। তবে ঋষভ স্বাভাবিক জীবনে ফিরতেই দুর্ঘটনার মুখে উর্বশী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE