Advertisement
২২ এপ্রিল ২০২৪
Rakul Preet Singh-Jacky vagnani

রকুল-জ্যাকির বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের এক চর্চিত যুগল! জানেন তাঁরা কারা?

রকুল-জ্যাকির বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের অনেকেই। আমন্ত্রিতদের তালিকায় বলিউডের কোন তারকারা রয়েছেন সেটা অবশ্য জানা যায়নি। তবে সূত্র বলছে, রকুল-জ্যাকির বিয়েতে উপস্থি্ত থাকবেন বলিউ়ডের চর্চিত যুগল।

symbolic image.

রকুল প্রীত সিংহ এবং জ্যাকি ভাগনানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০১
Share: Save:

বলিউড অভিনেত্রী রকুলপ্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভাগনানির বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। আগামী ২১ ফেব্রুয়ারী চারহাত এক হবে রকুল এবং জ্যাকির। গোয়ায় বসবে বিয়ের আসর। শুঘু বিয়ে নয়। হলদি, সঙ্গীত এবং বিয়ের অন্যান্য অনুষ্ঠানও গোয়াতেই হবে। তাই দিন তিনেক আগেই হবু দম্পতি সপরিবার উড়ে গেলেন গোয়ায়। শনিবার রাতেই হবু বর-কনে সহ দুই পরিবার পৌঁছে গিয়েছে গোয়াতে।

রকুল-জ্যাকির বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের অনেকেই। আমন্ত্রিতদের তালিকায় বলিউডের কোন তারকারা রয়েছেন সেটা অবশ্য জানা যায়নি। তবে সূত্র বলছে, রকুল-জ্যাকির বিয়েতে উপস্থি্ত থাকবেন বলিউ়ডের চর্চিত যুগল। অনন্যা পাণ্ডে এবং আদিত্য রায় কপূর। গুঞ্জন, দুই তারকা নিয়ে একে-অপরকে মন দিয়েছেন। অনন্যা এবং আদিত্য অবশ্য এই গুঞ্জনে কোনও সিলমোহর দেননি।

২১ তারিখ বিয়ে। শোনা যাচ্ছে ২০ তারিখেই আদিত্য, অনন্যা এবং অন্যান্য আমন্ত্রিতরা গোয়ায় চলে যাবেন। জ্যাকির সঙ্গে অনন্যা এবং আদিত্যের সম্পর্ক যে ভাল, তা বেশ বোঝা যায়। এর আগে বিভিন্ন পার্টিতে জ্যাকির সঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছে অনন্যা-আদিত্যকে। রকুল-জ্যাকির বিয়েতে কি তবে আদিত্য-অনন্যারও নতুন ফ্রেম তৈরি হবে? সেদিকেই তাকিয়ে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE