Advertisement
২৮ মে ২০২৪
Suhani Bhatnagar Death

‘দঙ্গল’-এ কিশোরীবেলার ‘ববিতা’র মৃত্যুর ঘটনায় প্রথম বার মুখ খুললেন বড়বেলার ‘ববিতা’ সান্যা

ববিতা ফোগতের তরুণী বয়সের চরিত্রে অভিনয় করেন সান্যা মালহোত্রা। এক সময়ের সহ-অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় প্রথম বার মুখ খুললেন সান্যা।

Suhani Bhatnagar\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Dangal Co-star Sanya Malhotra Reacts To Her Death

(বাঁ দিকে) সান্যা মালহোত্রা। সুহানি ভাটনগর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৬
Share: Save:

‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী ১৯ বছরের সুহানি ভাটনগরের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে। ২০১৬ সালে নীতেশ তিওয়ারির পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় আমির খান অভিনীত ‘দঙ্গল’। এই ছবিতে আমিরের মেয়ে ববিতা ফোগতের কিশোরী বয়সের চরিত্রে অভিনয় করেন সুহানি। সেই সময় তাঁর বয়স ছিল ১০ বছর। ববিতা ফোগতের তরুণী বয়সের চরিত্রে অভিনয় করেন সান্যা মালহোত্রা। এক সময়ের সহ-অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় প্রথম বার মুখ খুললেন সান্যা।

সান্যা বলেন, ‘‘এই খবরটা যে সত্যি, আমি বিশ্বাস করতে পারছি না। সুহানি খুব মিষ্টি, অত্যন্ত প্রতিভাময়ী ছিল। খুব তাড়াতাড়ি আমাদের সকলকে ছেড়ে চলে গেল সুহানি। শান্তিতে থাকিস ছোটু। সুহানির পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।’’

সুহানির মৃত্যুর খবরে আমির খানের প্রযোজনা সংস্থার তরফেও শোকবার্তা এসেছে। সুহানির উদ্দেশে সেই বার্তায় লেখা, ‘‘সুহানির মৃত্যুর খবরে আমরা গভীর শোকে নিমজ্জিত। সুহানির মা পূজাজি এবং পুরো পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইল। সুহানি সত্যিই প্রতিভাময়ী ছিল। ‘দঙ্গল’ অসম্পূর্ণ থাকত সুহানি না থাকলে। সুহানি, তুমি চিরকাল আমাদের হৃদয়ে তারা হয়ে থাকবে।’’

সুহানির বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মাস দু’য়েক আগে সুহানির একটি হাত ফুলতে শুরু করে। প্রাথমিক ভাবে তাঁরা কোনও চিকিৎসকের পরামর্শ নেননি। কিন্তু তাঁরা পরে লক্ষ করেন, সুহানির অন্য হাতও একই ভাবে ফুলতে শুরু করেছে। এর পর তাঁর পুরো শরীর ফুলে যায়। বেশ কিছু চিকিৎসকের সঙ্গে পরামর্শ করা সত্ত্বেও, তাঁর অসুস্থতার কারণ জানা যায়নি বলে দাবি সুহানির বাবার। তার পর শারীরিক অবস্থার আরও অবনতি হয় সুহানির। প্রায় ১১ দিন সুহানি দিল্লির এমস-এ ভর্তি ছিলেন। ওখানেই পরীক্ষা করে জানা যায় যে, তিনি ডার্মাটোমায়োসাইটিস রোগে আক্রান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE