Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Ananya Panday-Aryan Khan: আরিয়ানের সঙ্গে কথাবার্তার সূত্রেই চাঙ্কি-কন্যাকে তলব এনসিবি-র, দাবি সূত্রের

সংবাদমাধ্যম সূত্রে দাবি, আরিয়ানের সঙ্গে যে অভিনেত্রীর হোয়াটসঅ্যাপ বার্তা পাওয়া গিয়েছে, তিনিই অনন্যা। সেই সূত্র ধরেই তল্লাশি ও জেরার ডাক।

আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা অনন্যার, তাতেই কি এনসিবি-র তলব?

আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা অনন্যার, তাতেই কি এনসিবি-র তলব?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৩:৩৬
Share: Save:

এক উঠতি অভিনেত্রীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা বলেছিলেন আরিয়ান খান।। বুধবার সেই কথোপকথনের ‘তথ্যপ্রমাণ’ আদালতের কাছে জমা দেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। তার পরেই মাদক-কাণ্ডে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

বৃহস্পতিবার দুপুরে আচমকা অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতে এনসিবি-র তল্লাশি। শুধু তা-ই নয়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর নায়িকাকে এনসিবি-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। অনন্যার বাড়ি থেকে কিছু সামগ্রীও বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা যায়।

এনসিবি-র এক আধিকারিক সাংবাদিকদের বলেন, ‘‘কাউকে তলব করা মানেই তিনি অপরাধী নন। জিজ্ঞাসাবাদ করার জন্যও ডাকা হয়। অনন্যাকেও সে জন্যই ডাকা হয়েছে।’’ কিন্তু একই সঙ্গে সংবাদমাধ্যম সূত্রে দাবি, আরিয়ানের সঙ্গে যে অভিনেত্রীর হোয়াটসঅ্যাপ বার্তা পাওয়া গিয়েছে, তিনিই অনন্যা। আর সেই সূত্র ধরেই এই তল্লাশি ও জিজ্ঞাসাবাদের ডাক। কিন্তু এনসিবি এখনও তেমন কিছু জানায়নি। আরিয়ানের ঘটনার সঙ্গে অনন্যাকে জিজ্ঞাসাবাদের কোনও সম্পর্ক রয়েছে কি না, তা নিয়ে এখনও মুখ খোলেননি আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE