Advertisement
১৯ জুন ২০২৪
Chunky Pandey

Ananya Panday: চাঙ্কিকে নিয়ে অপ্রস্তুত অনন্যা, নিজের বাড়িতে আমন্ত্রণ জানাতে চান না দীপিকাকে!

দীপিকা এই গল্পটি বলেন একটি সাক্ষাৎকারে। সাইরাস ব্রোচার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শকুন বাত্রা, দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য করওয়া। সেখানেই এই গল্পের খোলসা করেন ছবির নায়িকা। অনন্যার ‘ঘর ঘর কি কহানি’ শুনে হাসির রোল ওঠে বাকিদের মধ্যে।

চাঙ্কি পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে

চাঙ্কি পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫৫
Share: Save:

সম্প্রতি শকুন বাত্রার ছবি ‘গেহরাইয়াঁ’-তে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবির বাকি কলাকুশলীদের সঙ্গে নতুন বন্ধুত্ব তৈরি হয়েছে সকলের। দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য করওয়া থেকে শুরু করে পরিচালক শকুন বাত্রা, গত কয়েক মাসে এক সুখী পরিবারের মতোই সময় কাটাচ্ছেন তাঁরা। তবে নিজের বাড়িতে আমন্ত্রণ জানাতে অনিচ্ছুক কেন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা?

তার একমাত্র কারণ চাঙ্কিই। অভিনেতা নিজের বাড়িতে থাকলে গামছা ছাড়া আর কোনও পোশাক গায়ে চড়ান না। দীপিকা যখন তাঁকে জিজ্ঞাসা করেন, কেন তাঁর বাড়িতে যাওয়ার অনুমতি নেই কারও? অনন্যা বলেন, ‘‘আমার বাবা বাড়িতে সারা ক্ষণ গামছা পরে থাকে। বাবাকে সে ভাবে দেখতে যদি তোমাদের কোনও অসুবিধা না হয়, তা হলে অবশ্যই এসো।’’

দীপিকা এই গল্পটি বলেন একটি সাক্ষাৎকারে। সাইরাস ব্রোচার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শকুন, দীপিকা, সিদ্ধান্ত, অনন্যা এবং ধৈর্য। সেখানেই এই গল্পের খোলসা করেন ছবির নায়িকা। অনন্যার ‘ঘর ঘর কি কহানি’ শুনে হাসির রোল ওঠে বাকিদের মধ্যে।

‘গেহরাইয়াঁ’ প্রথম ঝলক প্রকাশ পাওয়ার পর মুহূর্ত থেকেই চর্চা তুঙ্গে। ছবির বিষয়বস্তু নিয়ে নয়, সিদ্ধান্ত এবং দীপিকার চুম্বন এবং ঘনিষ্ঠতার দৃশ্য সেই চর্চার কেন্দ্রে। গত ১১ ফেব্রুয়ারি আমাজন প্রাইমে ছবি মুক্তির পরে যদিও মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন দর্শক। অনেকেই জানিয়েছেন, ঝলক দেখে যা মনে হয়েছিল, ছবি দেখে ভাল লাগেনি। কারও কারও আবার খুব পছন্দ হয়েছে ছবিটি। কিন্তু ছবিতে ঘনিষ্ঠতার দৃশ্য নিয়ে চর্চা আজও বহাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE