Advertisement
০২ মে ২০২৪
Aditya Roy Kapur-Ananya Panday

আদিত্যের গলায় মালা দিতে চলেছেন অনন্যা? বিয়ের পরিকল্পনা খোলসা করলেন

আদিত্যের সঙ্গেই জুড়ে থাকতে দেখা যায় চাঙ্কি পাণ্ডের কন্যাকে। নিজমুখে তাঁরা কেউই জানাননি সম্পর্কের কথা। তবে সম্প্রতি বিয়ে নিয়ে কথা বলতে সঙ্কোচ বোধ করলেন না অভিনেত্রী।

Aditya Roy Kapur and Ananya Panday

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৩:২৭
Share: Save:

বলিউডে গত কয়েক মাসে বহু তারকার বিয়ের সানাই বেজেছে। এই মরসুমে আরও অনেকে ছাঁদনাতলায় যাবেন বলেও স্থির করেছেন। অভিনেত্রী অনন্যা পাণ্ডেও কি বিয়ে নিয়ে ভাবছেন? আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁর প্রেমের জল্পনার মাঝেই সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের কথা জানালেন অনন্যা।

গত বছর অভিনেত্রী কৃতি শ্যাননের দিওয়ালি উদ্‌যাপনের অনুষ্ঠানে যখন আদিত্যর সঙ্গে দেখা গিয়েছিল অনন্যাকে, তখন থেকেই গুঞ্জন ছিল তাঁদের সম্পর্কের বিষয়ে। তার পর আদিত্যের ঘনিষ্ঠ বন্ধু রণবীর কপূরও সম্পর্কে সিলমোহর দিয়ে ফেলেন। তিনি হাসতে হাসতে হাটে হাঁড়ি ভেঙে বলেছিলেন, “একটি মেয়ের প্রেমে পড়েছে আদিত্য, যাঁর নামের আদ্যক্ষর ‘অ’ দিয়ে।” এতে দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয়নি কারও।

অনন্যার সঙ্গে এর আগে আরও দুই তারকার নাম জড়িয়েছে। তাঁদের মধ্যে এক জন শাহরুখ-পুত্র আরিয়ান খান, অন্য জন হলেন শাহিদ কপূরের ভাই ঈশান খট্টর।

শেষ অবধি অবশ্য আদিত্যের সঙ্গেই জুড়ে থাকতে দেখা যায় চাঙ্কি পাণ্ডের কন্যাকে। নিজমুখে তাঁরা কেউই জানাননি সম্পর্কের কথা। তবে সম্প্রতি বিয়ে নিয়ে কথা বলতে সঙ্কোচ বোধ করলেন না অভিনেত্রী। ‘লাইগার’-এর নায়িকা অনন্যা জানান, বিয়ের বয়সই হয়নি তাঁর। তবে বিয়েতে আপত্তি আছে এ কথা এক বারও বলেননি। অনন্যার কথায়, “এখনও তো অনেক ছোট আমি। অত বয়সই হয়নি যে, বিয়ে করব। এই মুহূর্তে তাই বিয়ের কোনও পরিকল্পনাও নেই।” যদিও পাত্রের বিষয়ে কিছুই বললেন না। মনে হচ্ছে, অনন্যার বিয়ের খবর পেতে আরও অনেকটাই অপেক্ষা করতে হবে অনুরাগীদের।

এই মুহূর্তে অনন্যা রয়েছেন দিল্লিতে। আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল ২’-এর কাজ চলছে। ভিএফএক্সের কাজ আরও ভাল করে করতে গিয়ে নির্মাতারা সময় নিয়েছিলেন। মাঝখানে থমকে ছিল ছবির কাজ।

জ়োয়া আখতারের আগামী প্রযোজনা ‘খো গয়ে হাম কাহাঁ’-তে অভিনেত্রীকে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE