Advertisement
০৪ মে ২০২৪
Ananya Pandey

প্রেমের সম্পর্ককে প্রকাশ্যে আনার আদর্শ সময় কখন? খোলসা করলেন অনন্যা

আদিত্য রায় কপূর এবং অনন্যা পাণ্ডের সম্পর্ক নিয়ে আলোচনার শেষ নেই। এ বার সম্পর্ক নিয়ে আর এক তথ্য খোলসা করলেন অনন্যা।

Ananya Panday spills the beans on the perfect time to go public with a relationship

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ২০:০৪
Share: Save:

আদিত্য রায় কপূরের সঙ্গে অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জন সর্বত্র। প্রকাশ্যে প্রেম নিয়ে কোনও কথা না বললেও বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন দু’জনেই। করণ জোহরের শো-তে এসে নিজেদের সম্পর্ককে উড়িয়ে না দিলেও প্রকাশ্যে স্বীকারও করেননি তাঁরা। একসঙ্গে বিদেশে নাকি ঘুরতেও গিয়েছিলেন তাঁরা। তাই অনন্যা বা আদিত্যকে সামনে পেলে বার বারই উঠে আসে তাঁদের প্রেমের কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, সম্পর্ককে সকলের সামনে ঘোষণা করার আদর্শ সময় কোনটা? চুপ না থেকে নায়িকা সঙ্গে সঙ্গে বলেন, “আমার মনে হয় যাঁরা সম্পর্কে রয়েছেন, সেই দুই ব্যক্তি যখন মনে করবেন এ বার তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে জানাতে পারেন তখনই ঘোষণা করা উচিত। পরিবার বা কারও চাপে পড়ে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।” গত বছর নিজের জন্মদিন আদিত্যের সঙ্গেই কাটিয়েছিলেন অনন্যা। শুধু তাই-ই নয়, বর্ষবরণের জন্য আদিত্যের হাত ধরেই ছুটি কাটাতে গিয়েছেন চাঙ্কি-কন্যা। ধীরে ধীরে একে অপরের আরও কাছাকাছি আসছেন আদিত্য ও অনন্যা।

উল্লেখ্য, অনন্যার মা ভাবনা পাণ্ডে নাকি তেমন পছন্দ করেন না আদিত্যকে। নতুন বছরে মেয়ের চর্চিত প্রেমিকের থেকে দূরত্ব আরও বাড়িয়েছেন ভাবনা। খবর, ইনস্টাগ্রামে আদিত্যকে নাকি সম্প্রতি আনফলো করেছেন তিনি। এক সময় ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত তারকাকে সমাজমাধ্যমের পাতায় ফলো করতেন অনন্যার মা। তবে সম্প্রতি নাকি সমাজমাধ্যম থেকেও আদিত্যকে সরিয়ে ফেলেছেন ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE