Advertisement
০৪ মে ২০২৪
Ananya Panday

অনন্যা-আদিত্যর গোপন কথাটি রইল না গোপনে, ফাঁস হতেই প্রতিক্রিয়া চাঙ্কি-কন্যার

যেখানে যাচ্ছেন সেখানেই ক্যামেরা, দেশের বাইরে গেলেও ধরা পড়ে যাচ্ছে একান্ত ব্যক্তিগত মুহূর্ত। এক মুহূর্তে শান্তি নেই। কী ভাবে সামাল দেন অনন্যা?

আদিত্য-অনন্যা।

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৮:২১
Share: Save:

বলিপাড়ায় তাঁদের প্রেমের খবর নতুন নয়। গত কয়েক মাসে একাধিক বার একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে ও আদিত্য রয় কপূরকে। প্রথম বার পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন অনন্যা-অর্জুন। তার মাসখানেক পরে স্পেনের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। আদিত্যর বাহুলগ্না হয়ে সূর্যাস্ত দেখছিলেন অনন্যা। দেশে ফিরেও একই গাড়িতে বিভিন্ন অনুষ্ঠানে যেতে দেখা গিয়েছে তাদের। বর্ষবরণের সময় লন্ডনে সময় কাটাচ্ছিলেন দু’জন। ভেবেছিলেন মুম্বই থেকে এত দূরে টের পাবেন না কেউ। কিন্তু সেখানেই অতর্কিতে ক্যামেরাবন্দি হয়ে পড়লেন তাঁরা। এক মুহূর্তে শান্তি নেই, সারা ক্ষণই আতসকাঁচের তলায় তাঁদের সম্পর্ক। সম্প্রতি এই বিড়ম্বনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

কর্ণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজ়নের আড্ডা থেকে আদিত্য ও অনন্যার সম্পর্কের সূত্রপাত। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে আদিত্যর প্রতি নিজের ভাললাগার কথা স্বীকার করেছিলেন অনন্যা। তার পর থেকেই নাকি প্রেম। অষ্টম সিজ়নে কফি-আড্ডায় ফিরে আদিত্যের সঙ্গে নিজের সম্পর্ককে এক প্রকার সিলমোহর দিয়েই দিয়েছেন চাঙ্কি-কন্যা। তাঁদের প্রেমের খবর প্রকাশ্যে আসতেই একাধিক বার গোপনীয়তা ভঙ্গ হয়েছে তাঁদের। তবে অনন্যা রাগ করেন না। চাঙ্কি-কন্যা বলেন, ‘‘আসলে এগুলো নিয়ে খুব বেশি ভাবি না। আমরা অভিনেতাদের এগুলো জীবনের অঙ্গ। দর্শক আমাদের জীবন নিয়ে উৎসাহিত হবেন এটাই স্বাভাবিক।’’ গত বছর নিজের জন্মদিনটা আদিত্যের সঙ্গেই কাটিয়েছিলেন অনন্যা। সম্প্রতি মেরি ক্রিসমাস ছবির প্রিমিয়ারে একসঙ্গেই দেখা যায় তাঁদের। তা হলে কি প্রেমে আর রাখঢাক রাখতে চাইছেন না আদিত্য-অনন্যা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Aditya Roy Kapur Chunky Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE