Advertisement
০৬ মে ২০২৪
Vicky Jain-Ankita Lokhande

এত দিন ‘বিগ বস্’-এর ঘরে স্ত্রীকে শাসিয়েছেন, এ বার অঙ্কিতার কাছে ক্ষমা চাইলেন ভিকি

বাইরে থেকে সব ঠিক মনে হলেও অঙ্কিতা-ভিকির দাম্পত্যের যেন অদেখা দিকটা প্রকাশ পেল ‘বিগ বস্’-এর ঘরে। প্রতিনিয়ত অঙ্কিতাকে হেয় করেছেন। এ বার আচমকা ভোলবদল অঙ্কিতার স্বামীর।

Vicky Jain goes down his knees Apologises to Ankita Lokhande

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৭:১৬
Share: Save:

‘বিগ বস্ ১৭’-এর ফিনালের বাকি মাত্র ৬ দিন। এই শোয়ের চলতি সিজ়ন শুরু হয় প্রায় তিন মাস আগে। আসেন ১৭ জন প্রতিযোগী। যাঁদের অন্যতম চর্চিত প্রতিযোগী হলেন অঙ্কিতা লোখান্ডে। বহু বছর ধরেই এই শোয়ের প্রস্তাব দেওয়া হচ্ছিল অঙ্কিতাকে। তবে বরাবরই ইচ্ছে, স্বামী ভিকি জৈনকে নিয়ে আসবেন শোয়ে। অবশেষে পূরণ হয় অঙ্কিতার সেই বাসনা। তাঁর অনুরাগীরা ভেবেছিলেন, জুটিতে যখন আসছেন, স্বামীর সঙ্গে তাঁর দাম্পত্য প্রেমের দিকটাই দেখতে পাবেন। তবে হয় উল্টোটা। নিত্য দিন অশান্তি তাঁদের। যার আঁচ এসে পড়ে ভিকি-অঙ্কিতার পরিবারে। দিন কয়েক আগেই স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা জানান অভিনেত্রী। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। বিভিন্ন সময়ে অন্য প্রতিযোগীদের সামনে অঙ্কিতাকে অপমান করেছেন ভিকি। অভিনেত্রীর শাশুড়িও দুষেছেন বৌমাকেই। এ বার হঠাৎই অঙ্কিতার কাছে ক্ষমা চাইলেন তাঁর স্বামী।

ভিকি জৈনকে বিয়ে করার আগেই টেলিভিশনে নিজের পরিচিতি তৈরি করেন অঙ্কিতা। টানা ৭ বছর চলেছিল তাঁর ‘পবিত্র রিস্তা’ সিরিয়াল। তার পর ‘মণিকর্ণিকা’, ‘বাগী ৩’-এর মতো ছবিতে দেখা যায় তাঁকে। এ ছাড়াও সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর প্রেমজীবন এক সময় অন্যতম চর্চিত বিষয় ছিল। অভিনেতার সঙ্গে অঙ্কিতার প্রেমে ভাঙার পর ভিকি আসেন তাঁর জীবনে। সুশান্তের মৃত্যুর বছর খানেকের মাথায় বিয়ে করেন অঙ্কিতা। বাইরে থেকে সব ঠিক মনে হলেও তাঁদের দাম্পত্যের যেন অদেখা দিকটা প্রকাশ পেল ‘বিগ বস্’-এর ঘরে। প্রতিনিয়ত অঙ্কিতাকে হেয় করেছেন, বার বার সময় চেয়েছিলেন অঙ্কিতা। কিন্তু মুখ ফিরিয়েছিলেন তাঁর স্বামী। অবশেষে ফিনালে সপ্তাহে পৌঁছে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন। তা-ও আবার সাংবাদিকদের সামনে। কথা দিলেন, আর কখনও স্ত্রীর সঙ্গে এমন ব্যবহার করবেন না। বরং আরও বেশি করে অঙ্কিতাকে বোঝার চেষ্টা করবেন। নিজের ভুল স্বীকার করে ভিকি বলেন, ‘‘আমি পরিস্থিতি অন্য ভাবে সামাল দিতে পারতাম। কিন্তু বুঝতে পারিনি এতটা বাড়াবাড়ি হয়ে যাবে। আর কখনও যাতে অঙ্কিতার কোনও অভিযোগ না থাকে, সেই চেষ্টা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Jain Ankita Lokhande Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE