Advertisement
০২ মে ২০২৪
Jamie Dornan

শুঁয়োপোকার কামড়ে হার্ট অ্যাটাক? ছুটি কাটাতে গিয়ে হাসপাতালে ভর্তি ‘ফিফটি শেডস..’-এর নায়ক

হলিউডে পরিচিত মুখ তিনি। সম্প্রতি তাঁর সঙ্গে নিজের প্রথম হলিউড ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভট্ট। ছুটি কাটাতে গিয়ে ফাঁপরে পড়লেন অভিনেতা জেমি ডরনান।

Dakota Johnson and Jamie Dornan in Fifty Shades.

‘ফিফটি শেডস অফ গ্রে’ ছবিতে ডাকোটা জনসন ও জেমি ডরনান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৬:১৮
Share: Save:

হলিউড অভিনেতাদের মধ্যে পরিচিত মুখ জেমি ডরনান। ‘ফিফটি শেডস অফ গ্রে’ ফ্র্যাঞ্চাইজ়ির তিনটি ছবিতে ক্রিশ্চিয়ান গ্রে চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন জেমি। ক্রিশ্চিয়ান গ্রে হিসাবে খ্যাতি লাভ করার পরে ‘দ্য ফল’, ‘দ্য ট্যুরিস্ট’ সিরিজ়েও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এও অভিনয় করেছেন জেমি। বন্ধুদের সঙ্গে পর্তুগালে সম্প্রতি ছুটি কাটাতে গিয়েছিলেন জেমি। সেখানে গিয়েই মহা বিপত্তি। হার্ট অ্যাটাকের লক্ষণ দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি অভিনেতা।

গল্ফ খেলার সঙ্গী গর্ডন স্মার্টের সঙ্গে পর্তুগালে ছুটি কাটাতে গিয়েছিলেন জেমি। সেখানে গিয়ে তাঁরা একসঙ্গে গল্ফ খেলেন। একসঙ্গে সুরাপানও করেন তাঁরা। তবে পরের দিনই ঘটে বিপত্তি। গর্ডন নিজে এক চিকিৎসকের সন্তান। ফলে নিজের শরীরের হার্ট অ্যাটাকের লক্ষণ দেখেই তিনি হাসপাতালের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তার কিছু ক্ষণ পরেই নাকি অসুস্থ হয়ে পড়েন জেমি। অভিনেতা জানান, তাঁর বাঁ হাত থেকে নাকি সাড় চলে গিয়েছিল। আস্তে আস্তে তাঁর ডান হাত ও পা-ও নিঃসাড় হয়ে যায়। তৎক্ষণাৎ জেমিকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর, পর্তুগালে যে গল্ফ কোর্সে গল্ফ খেলছিলেন জেমি ও গর্ডন, সেখানেই নাকি বিষাক্ত শুঁয়োপোকার বাস। সেই শুঁয়োপোকার কামড়েই নাকি শারীরিক অবস্থার অবনতি হয়েছিল তাঁদের। পাশাপাশি, ছুটিতে থাকাকালীন অত্যধিক মদ্যপানের ফলে নাকি আরও বাড়াবাড়ি হয়েছিল। খবর, আপাতত সুস্থ আছেন জেমি ও গর্ডন দু’জনেই। যদিও এখনও এই ঘটনা নিয়ে মুখ খোলেননি জেমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE