Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ananya Pandey

নেটমাধ্যমে ভুল করে অনন্যার ফোন নম্বর প্রকাশ করে দিয়েছিলেন তাঁর বোন

দিন কয়েক আগেই ১৭-তে পা রেখেছেন রাইসা। বোনের জন্য একটি পার্টিরও বন্দোবস্ত করেছিলেন অনন্যা।

রাইসা এবং অনন্যা।

রাইসা এবং অনন্যা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ২১:৫৪
Share: Save:

অবিরত ট্রোলিং হোক বা ব্যক্তিজীবনে প্রেমের গল্প, অনন্যা পাণ্ডে বরাবরই শিরোনামে। কিন্তু জানেন কি বলিউডের এই তারকা সন্তানের ফোন নম্বর ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে?

এই কাণ্ডটি ঘটিয়েছিলেন অনন্যার ছোট বোন রাইসা পাণ্ডে। না বুঝেই দিদির ফোন নম্বর নেটমাধ্যমে প্রকাশ করে দিয়েছিলেন তিনি। এমনকী বেশ কিছু উড়ো ফোনও আসে অনন্যার কাছে। তবে তখনও রাইসার এই কাণ্ডের কথা জানেন না অনন্যা। অনন্যা এবং রাইসার তুতো বোন আলানা পাণ্ডে মুম্বই আসার রহস্য উদ্ঘাটন হয়। পেশায় ‘ইনফ্লুয়েন্সার’ আলানা আমেরিকা থেকে মুম্বই এসে নিজের ভ্লগ তৈরি করার সময় জানিয়েছিলেন, রাইসা ভবিষ্যতে পরিচালক হতে চান এবং ইউটিউবে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো তৈরি করার সময় ভুলবশত অনন্যার ফোন নম্বর প্রকাশ করে ফেলেন নেটমাধ্যমে।

দিন কয়েক আগেই ১৭-তে পা রেখেছেন রাইসা। বোনের জন্য একটি পার্টিরও বন্দোবস্ত করেছিলেন অনন্যা। ‘বার্থ ডে গার্ল’-এর সঙ্গে বেশ কিছু ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি।

২০১৯ সালে বলিউডে পা রেখেছেন অনন্যা। ইতিমধ্যেই ৩টি ছবিতে অভিনয় করেছেন চাঙ্কি-কন্যা। এর পরে দীপিকা পাড়ুকোণ এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে একটি ছবিতেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Ananya Pandey Rysa Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE