Advertisement
০২ মে ২০২৪
Aneek Dhar

ফের বাবা হচ্ছেন অনীক ধর, সুখবর জানিয়ে কী লিখলেন গায়ক?

ফের বাবা হতে চলেছেন গায়ক অনীক ধর। সমাজমাধ্যমের পাতায় দিলেন সুখবর।

Picture Of Aneek dhar and his wife

স্ত্রী দেবলীনার সঙ্গে অনীক ধর। ছবি: ইনস্টাগ্রাম।

শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ২০:৫৬
Share: Save:

২০১৮ সালে প্রথম পিতৃত্বের স্বাদ পান সঙ্গীতশিল্পী অনীক ধর। এ বার ফের বাবা হতে চলেছেন গায়ক। সমাজমাধ্যমের পাতায় দিলেন সুখবর। স্ত্রী দেবলীনা ও মেয়েকে সঙ্গে নিয়ে ছবি দিয়ে জানালেন ‘‘হাম দো... হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই।’’ অনীকের স্ত্রী দেবলীনা ধর সাত মাসের অন্তঃসত্ত্বা। গায়ক স্ত্রীর সাধের ছবি দিয়ে সুখবর ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। অনীকের বাবা হওয়ার খবরে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তাঁর সতীর্থরা।

স্ত্রী দেবলীনার সাধের অনুষ্ঠানে ফুলের নকশা করা পাঞ্জাবি ছিল অনীকের পরনে। দেবলীনা সেজেছিলেন সাদার উপর সোনালি জরির কাজ করা শাড়িতে। পাশে বসে রয়েছে মেয়ে আদ্যা।

দিন কয়েক আগেই টলিপাড়ার আরও এক দম্পতি সুখবর দেন। ডিসেম্বরেই রাজ-শুভশ্রীর সংসারে আসতে চলেছে নতুন অতিথি। দেবলীনা-অনীকের সংসারেও নতুন মানুষের আসতে আর খুব বেশি দেরি নেই, মাস তিনেকের মধ্যে তিন থেকে চার জন হবেন তাঁরা।

২০০৭-এ একটি রিয়্যালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে প্রথম লাইমলাইটে আসেন অনীক। গানের বাইরেও ‘বিগ বস্‌’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। রিয়্যালিটি শো-এ সঞ্চালকের ভূমিকাতেও তাঁকে দেখেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aneek Dhar Tollywood News Tollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE