• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রাক্তন প্রেমিকা নোরা ফতেহির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অঙ্গদ বেদী

nora fatehi
অঙ্গদ এবং নোরা

প্রাক্তন প্রেমিকা নোরা ফতেহির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা অঙ্গদ বেদী। কিছু দিন আগে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে  অভিনেতা  বলেন, “যে কোনও সম্পর্কেই পারস্পরিক সম্মান থাকা উচিত। সব সম্পর্কই যে সফল হবে এমনটা নয়। যদি তা হয় তো খুবই ভাল। যদি না হয় তবে তা খুবই দুঃখজনক। নোরা খুবই মিষ্টি মেয়ে। ব্যক্তিগত জীবনেও ও খুবই ভাল কাজ করছে।”

নোরার বলিউড সাকসেসেও খুশি অঙ্গদ। তাঁর কাজ যে সর্বস্তরে প্রশংসিত হচ্ছে তা নিয়েও গর্বিত অভিনেতা। ভবিষ্যতের জন্যও নোরাকে অনেক ভালবাসা আর শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে পাশাপাশি অঙ্গদ এ-ও জানান, ব্রেক-আপের পর অনেক কঠিন সময়ের মধ্য দিয়ে তাঁকে যেতে হয়েছে। আর সম্পর্কের সেই ‘হার্ডশিপ’-ই মানুষ হিসেবে অনেকটাই বদলে দিয়েছেন তাঁকে।

আরও পড়ুন-পুজোর কলকাতায় খুনের কিনারায় ‘সত্যান্বেষী ব্যোমকেশ’!

 

আরও পড়ুন- বয়ফ্রেন্ডের সঙ্গে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন সুস্মিতা

 

সময় থেমে থাকে না। তাই ভবিষ্যতে নোরা যাতে তাঁর মনোমত পার্টনার পায় তার জন্যও শুভেচ্ছা জানিয়েছেন অঙ্গদ। অঙ্গদের বক্তব্য, “আমি মনে করি সব কিছুর একটি সঠিক সময় রয়েছে। এই মুহূর্তে ওঁর সামনে শুধুই স্টারডম।”

অঙ্গদ বর্তমানে অভিনেত্রী নেহা ধুপিয়ার স্বামী। নেহার সঙ্গে বিয়ের আগে দিলবার গার্ল নোরার সঙ্গে ২০১৬-১৭ তে  চুটিয়ে প্রেম করেছেন অঙ্গদ। বিভিন্ন জায়গায়, রেস্তরাঁতে, এক সঙ্গে হাতে হাত রেখে ঘুরতে দেখা যেত তাঁদের। হঠাৎই সবাইকে অবাক করে দিয়ে ২০১৮ তে আচমকাই নেহাকে বিয়ে করেন অঙ্গদ। তাঁদের একটি নয় মাসের মেয়েও রয়েছে, নাম মেহের। 

 

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন