Advertisement
১৩ জুলাই ২০২৪
Angad Bedi

অভিনয়ের জগতে স্বীকৃতির অভাব, সাফল্যের খোঁজে এ বার কোন পথে পা বাড়ালেন অঙ্গদ?

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’-এর একটি গল্পে। যদিও সেই গল্প দর্শকের মনে তেমন ভাবে দাগ কাটতে পারেনি। এ বার খবর, অভিনয় থেকে কিছুটা সরে অন্যত্র মনোনিবেশ করছেন অঙ্গদ বেদী।

Angad Bedi.

বলিউড অভিনেতা অঙ্গদ বেদী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৮:৫২
Share: Save:

বলিপাড়ার পরিচিত মুখ তিনি। অভিনেতা হিসাবে তেমন জনপ্রিয় ও সফল না হলেও ইতিমধ্যেই বেশ কিছু ছবিতে দর্শকের চোখে পড়েছেন অঙ্গদ বেদী। সেগুলির মধ্যে ‘পিঙ্ক’, ‘ডিয়ার জ়িন্দেগি’, ‘সূরমা’ অন্যতম। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’ অ্যান্থোলজির একটি গল্পে। সেখানে যদিও তেমন প্রশংসনীয় অভিনয় নয় তাঁর। প্রায় দু’দশক ধরে বিনোদন জগতের সঙ্গে যুক্ত থাকা সত্ত্বেও এখনও পর্যন্ত তেমন ভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি বলিউড অভিনেত্রী নেহা ধূপিয়ার স্বামী। খবর, এ বার অন্যত্র মনোনিবেশ করছেন অঙ্গদ।

অভিনয় তাঁর প্রাথমিক পেশা হলেও খেলাধুলার ক্ষেত্রে বেশ সক্রিয় অঙ্গদ। অভিনয় করেছেন ‘সূরমা’, ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর মতো ছবিতে। বরাবরই খেলাধুলার দিকে ঝোঁক তাঁর। এ বার সেই ক্ষেত্রেই আরও মন দিতে চান অঙ্গদ। খবর, আগামী বছর আন্তর্জাতিক স্তরে স্প্রিন্টিংয়ে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে চলেছেন অঙ্গদ। ৪০০ মিটারের স্প্রিন্টে অংশ নিতে চলেছেন তিনি। এর আগে গত বছর মুম্বইয়ে স্প্রিন্টিং টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন অঙ্গদ। জিতে নিয়েছিলেন রুপোর পদক। আগামী বছর আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নিয়ে আরও ভাল ফল করার লক্ষ্য তাঁর। পাশাপাশি, দেশের মুখ উজ্জ্বল করতেও বদ্ধপরিকর অঙ্গদ। খবর, ইতিমধ্যেই সেই লক্ষ্য পূরণ করতে শারীরিক কসরত শুরু করে দিয়েছেন ‘সূরমা’ খ্যাত অভিনেতা। খ্যাতনামা কোচ ব্রিন্সটন মিরান্ডার তত্ত্বাবধানে ট্রেনিংও নিচ্ছেন তিনি।

সম্প্রতি আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ করা প্রসঙ্গে অঙ্গদ বলেন, ‘‘আমি আন্তর্জাতিক স্তরে নিজের দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পারব, এটা ভেবেই শিহরন হচ্ছে। প্রথমে আমি মহারাষ্ট্র রাজ্য প্রতিযোগিতায় ভাল ফল করতে চাই, তার পরে জাতীয় স্তরের প্রতিযোগিতা রয়েছে। প্রথম বার মাঠে নেমেই রুপোর পদক জিতে আমার উৎসাহ আরও বেড়ে গিয়েছে। তার উপরে পরিবার, পরিজন ও বন্ধুদের শুভকামনা পেয়ে আমি আরও উদ্বুদ্ধ হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Angad Bedi Neha Dhupia Lust Stories 2 Soorma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE