Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
angelina jolie

Angelina Jolie: সেই ছোট্ট জাহারা ভর্তি হল স্পেলম্যান কলেজে, পৌঁছে দিলেন অ্যাঞ্জেলিনা

ম্যাডক্সের পর এ বার জাহারা। নামী কলেজে পড়তে চলে গেল সে-ও। আনন্দাশ্রুতে ভাসছেন গর্বিত মা অ্যাঞ্জেলিনা।

সুখের বিচ্ছেদ

সুখের বিচ্ছেদ

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ২০:১৩
Share: Save:

আবারও বিচ্ছেদের মুহূর্ত অ্যাঞ্জেলিনা জোলির জীবনে। ছোট্ট মেয়েটা কবে এত বড় হয়ে গেল বুঝতেই পারছেন না অভিনেত্রী। জর্জিয়ার স্পেলম্যান কলেজে পড়তে যাচ্ছে ১৭ বছরের জাহারা। বাড়ি ছেড়ে দূরে থাকতে হবে তাকে। সেই দুঃখে বুক ফেটে যাচ্ছে মায়ের। তবু এই বিচ্ছেদ যে কতখানি গর্বের! মেয়েকে শুভেচ্ছা জানিয়ে অ্যাঞ্জেলিনা পোস্ট দিলেন নেটমাধ্যমে।

স্পেলম্যান কলেজের ভাইস প্রেসিডেন্ট ড্যারিল হলোম্যান থেকে শুরু করে প্রাক্তনীরা সবাই এতে আনন্দিত। কলেজে ক্লাস শুরুর আগে চেনা-পরিচিতির জন্য উৎসবে আমন্ত্রিত ছিল জাহারা। তাঁরা ধুমধাম করে স্বাগত জানালেন ব্র্যাড আর জোলির কন্যাকে।

কিছু দিন আগেই মেয়ের হাইস্কুল সভাপতি ডঃ হেলেন গেইলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অ্যাঞ্জেলিনা। হেলেনকে বলেছিলেন, ‘‘মনে হচ্ছে আনন্দে কেঁদে ফেলব। নিজেকে সামলাচ্ছি।’’

ডাঃ গেইল তাঁকে শান্ত করার চেষ্টা করেছিলেন। ‘মাইটি হার্ট’ অভিনেত্রী জানালেন, স্পেলম্যানে পড়া মেয়ের মা হতে পেরে তিনি রোমাঞ্চিত। শুক্রবার মেয়েকে কলেজে পৌঁছে দিতে গিয়েছিলেন অ্যাঞ্জেলিনা।

২০১৯ সালে বড় ছেলে ম্যাডক্সকে যখন দক্ষিণ কোরিয়ার ইয়নসেই কলেজে ভর্তি করতে গিয়েছিলেন, তখনও এমনই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন হলিউড অভিনেত্রী। এর পর জাহারা। দত্তক সন্তানদের মানুষ করতে পেরে ধন্য অ্যাঞ্জেলিনা। তাঁর প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের অনুভূতি জানতে চাওয়া হলে তিনিও বলেন, ‘‘সত্যিই সুন্দর। এর চেয়ে ভাল কী হতে পারে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.