• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনাকালে অনিন্দ্য নিয়ে আসছেন ‘ভাইরাস’

anindya
অনিন্দ্য

করোনাত্রাসে শুটিং বন্ধ হয়েছে দু’ মাস। বাড়ি বসেই শর্টফিল্মের পসরা সাজিয়েছেন কলাকুশলীরা। কেউ মজেছেন কমেডিতে আবার বেশিরভাগেরই পছন্দ সচেতনতার ভিডিয়ো।  এই সময়ে কিছুটা ব্রাত্য হয়েই এক কোণে দাঁড়িয়ে চোখের জল ফেলছিল সাসপেন্স থ্রিলার।

অনিন্দ্য বসু যাঁকে আপনারা শহরের অনিন্দ্য বলেই চেনেন তিনি এ বার সেই সাসপেন্স থ্রিলারকেই নিয়ে আসছেন দর্শকের দরবারে। সচেতনতার ভিডিয়ো নিউজ ফিড ভেসে যাওয়া নেটাগরিকদের কাছে এ এক মুক্তির আস্বাদ। ছবির নাম ‘ভাইরাস’। সময়সীমা ২৫ মিনিট ৪৪ সেকেন্ড। মূলত তিনটি চরিত্র। এরা তিনজনেই কলেজে একসঙ্গে পড়ত। অনিন্দ্য বলছিলেন, “তিন জনেই এই মুহূর্তে লকডাউনে রয়েছে। এ বার তাঁদের জীবনকে কেন্দ্র করেই নানা ঘটনা ঘটে যায়। ইটস মোর লাইক আ রিভেঞ্জ স্টোরি।“

প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন সমর্পিতা বসু, ঈশান মজুমদার এবং অনির্বাণ চক্রবর্তী। পুরো ছবিটাই যে যাঁর বাড়ি বসে শুট করেছেন। ফোনে ফোনে কাজ করতে গিয়ে যে কালঘাম ছুটেছে পরিচালকের, সে কথা হাসতে হাসতেই স্বীকার করে নিলেন অনিন্দ্য। ইতিমধ্যেই শুধুমাত্র আনন্দবাজার ডিজিটালে মুক্তি পেয়েছে সেই ছবির টিজার। খুব শীঘ্রই নিজের ইউটিউব চ্যানেলে সম্পূর্ণ ছবিটি নিয়ে আসবেন অনিন্দ্য।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন