Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

নতুন বছরে মন্দারমণি গেলেন সোহিনী-অনির্বাণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ জানুয়ারি ২০২১ ১৫:০৭
‘মানভঞ্জন’ ছবির দৃশ্যে সোহিনী-অনির্বাণ।

‘মানভঞ্জন’ ছবির দৃশ্যে সোহিনী-অনির্বাণ।

২০১৯-এর শুরুতে টলিপাড়ায় সবচেয়ে বড় গুঞ্জন ছিল সোহিনী-অনির্বাণের প্রেম। পরবর্তীকালে সোহিনী আর রণজয় বিষ্ণুর প্রেম, লকডাউনে তাঁদের লিভ ইন, অন্য দিকে অনির্বাণের বিয়ে সেই গুঞ্জন ধামাচাপা দিয়েছে।

কিন্তু রিয়্যাল লাইফে শুধু ‘বন্ধু’ হলেও পর্দায় তাঁদের প্রেমের রসায়নে মুগ্ধ টলিপাড়া। পরিচালক অরিন্দম শীলের ‘ভূমিকন্যা’ হোক বা হইচইয়ের ‘মানভঞ্জন’। দর্শকের এই চাহিদা আর উভয়ের বন্ধুত্বকে মিলিয়ে দিলেন অনির্বাণ নিজেই। তাঁর প্রথম পরিচালনায় তিনি সোহিনীকে নিয়ে কাজ করছেন। নতুন বছরেই ‘ব্যোমকেশ বক্সী’ এ বার পরিচালনায় হাত পাকাচ্ছেন। ছবির নাম ‘মন্দার’। সেই কারণেই সোহিনী আর অনির্বাণ এখন মন্দারমণিতে। সমুদ্রে গল্প বুনবেন সোহিনী ও অনির্বাণ। আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে অনির্বাণ বলেছেন, “প্রথম পরিচালনার কাজে হাত দিয়েছি। প্রচুর পড়াশোনা করতে হয়েছে। সিনেমার টেকনিক নিয়ে এখন ইউটিউব থেকেও প্রচুর কিছু শিখছি। টেনশনে আছি।”

নাটকে পরিচালনা করা আর সিনেমায় পরিচালক হয়ে ওঠা যে এক নয় সেটা স্পষ্ট বুঝিয়ে দিলেন অনির্বাণ। তবে সোহিনীর মতো বন্ধু অভিনেত্রী তাঁর নতুন সিরিজকে কতটা সমৃদ্ধ করল এখন সেটাই দেখার।

Advertisement

আরও পড়ুন

Advertisement