Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Anirban Bhattacharya: করোনায় আক্রান্ত অনির্বাণ, বন্ধু সাধন জানাচ্ছেন, অভিনেতা উপসর্গহীন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ১২:১৮
কোভিড আক্রান্ত অনির্বাণ।

কোভিড আক্রান্ত অনির্বাণ।

করোনায় আক্রান্ত অনির্বাণ ভট্টাচার্য। গত ১২ দিন ধরে উপসর্গহীন সংক্রমণে ভুগছেন অভিনেতা। এ কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন তাঁর নাট্য সহকর্মী তথা বন্ধু সাধন পাড়ুই। সাধন খবর শোনার পরে যোগাযোগ করেছিলেন অনির্বাণের স্ত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে। মধুরিমা তাঁকে জানান, আন্দাজ ১২ দিন আগে ধরা পড়ে অভিনেতা কোভিড আক্রান্ত। আপাতত তিনি ভালই আছেন। গৃহবন্দি থেকে চিকিৎসকের নির্দেশ মেনে ওষুধ নিচ্ছেন। খাওয়াদাওয়াও করছেন। অনির্বাণের বাড়ির অন্য সদস্যরা এখনও করোনা-মুক্ত। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং অভিনেতা ইশা সাহার সঙ্গে। সৃজিতের কথায়, তিনিও খবরটি জেনেছেন সংবাদমাধ্যম থেকে। ইশার বক্তব্য, আনন্দবাজার অনলাইনের কাছ থেকেই তিনি খবরটি প্রথম জানলেন।

১২ দিন আগে মুক্তি পেয়েছে অনির্বাণ অভিনীত পুজোর ছবি ‘গোলন্দাজ’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দেব। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে ইশা সাহা, অনির্বাণ, জন ভট্টাচার্য, ইন্দ্রাশিস রায়-সহ টলিউডের একগুচ্ছ অভিনেতাকে। পঞ্চমীতে পুজো-মুক্তির দিন সবার সঙ্গে প্রিমিয়ারে এসেছিলেন অনির্বাণও। খবর, তার পরেই নাকি ধরা পড়ে অভিনেতা কোভিডে ভুগছেন। এ প্রসঙ্গে ইশার দাবি, প্রিমিয়ারে তাঁর সঙ্গে অনির্বাণের দেখা হয়নি। ফলে, ঘটনার কিছুই তিনি জানেন না।

Advertisement

‘গোলন্দাজ’-এর আগে মুক্তি পেয়েছে অনির্বাণ অভিনীত বিরসা দাশগুপ্তের ‘মুখোশ’। ইদানীং টলিউডের পাশাপাশি মুম্বইতেও অনির্বাণের পায়ের তলার মাটি শক্ত হচ্ছে। সম্প্রতি রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-তে কাজ করেছেন অভিনেতা। সেই উপলক্ষে জুলাইয়ে ছবির দলের সঙ্গে কানাডা উড়ে গিয়েছিলেন তিনি। এ ছাড়া, দীপাবলিতে অভিনেতা আবারও ফিরছেন সত্যান্বেষী ‘ব্যোমকেশ বক্সী’ রূপে। ‘হইচই’-তে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘চোরাবালি’ উপন্যাস অবলম্বনে সিরিজ। তাতে অনির্বাণের সঙ্গে দেখা যাবে চন্দন সেন, অর্জুন চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, ঊষসী রায় ও সুব্রত দত্তকে। এই সিরিজেও ‘সত্যবতী’ ও বন্ধু ‘অজিত’ যথাক্রমে ঋদ্ধিমা ও সুব্রত।

আরও পড়ুন

Advertisement